ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রংপুরে জাতীয় শিক্ষক কর্মচারী ফ্রন্টের মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৩ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৬
রংপুরে জাতীয় শিক্ষক কর্মচারী ফ্রন্টের মানববন্ধন

ফুলবাড়িয়ায় কলেজ শিক্ষকের মৃত্যুর প্রতিবাদ এবং সুনির্দিষ্ট নীতিমালার ভিত্তিতে কলেজ শিক্ষকসহ সমগ্র শিক্ষা ব্যবস্থা জাতীয়করণের দাবিতে রংপুরে কালো ব্যাচ ধারণ করে মানববন্ধন করেছেন শিক্ষকরা।

রংপুর: ফুলবাড়িয়ায় কলেজ শিক্ষকের মৃত্যুর প্রতিবাদ এবং সুনির্দিষ্ট নীতিমালার ভিত্তিতে কলেজ শিক্ষকসহ সমগ্র শিক্ষা ব্যবস্থা জাতীয়করণের দাবিতে রংপুরে কালো ব্যাচ ধারণ করে মানববন্ধন করেছেন শিক্ষকরা।

শনিবার (০৩ ডিসেম্বর) দুপুরে কাচারীবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি (বাকশিস) জাতীয় শিক্ষক কর্মচারী ফ্রন্ট এ মানববন্ধনের আয়োজন করে।

এ সময় রংপুর জেলা বাকশিসের সভাপতি ও জাতীয় শিক্ষক কর্মচারী ফ্রন্টের আহ্বায়ক অধ্যক্ষ মনোয়ার হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন- সহ-সভাপতি আ হ ম জয়নুল আবেদিন, সদর উপজেলা সাধারণ সম্পাদক বারেক আলী, যুগ্ম সম্পাদক মোকলুবার রহমান, দপ্তর সম্পাদক সাদাদত হোসেন, আমিরুল , কালাম, লিটন মিয়া, অধ্যক্ষ মঞ্জুআরা পারভীন, অধ্যক্ষ দেলোয়ার হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, পুলিশের গুলি ও লাঠিপেটায় শিক্ষককে প্রাণ দিতে হবে, এটি মেনে নেয়া যায় না। ঘটনার বিচারে বিভাগীয় তদন্ত করে দোষীদের শাস্তি নিশ্চিত করা সরকারের দায়িত্ব।

এ ঘটনায় দায়ীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন বক্তারা।  

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০১৬
এসআরএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।