ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়ায় বাসচাপায় অটোরিকশা ‍যাত্রী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৬ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৬
বগুড়ায় বাসচাপায় অটোরিকশা ‍যাত্রী নিহত ছবি: আরিফ জাহান-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বগুড়ার শেরপুর উপজেলায় যাত্রীবাহী বাসের চাপায় সিএনজি চালিত অটোরিকশার যাত্রী আসলাম হোসেন নিহত হয়েছেন। এ ঘটনায় অটোরিকশার চালক মোখলেছুর রহমান গুরুতর আহত হন।

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় যাত্রীবাহী বাসের চাপায় সিএনজি চালিত অটোরিকশার যাত্রী আসলাম হোসেন নিহত হয়েছেন। এ ঘটনায় অটোরিকশার চালক মোখলেছুর রহমান গুরুতর আহত হন।

আহত অটোরিকশা চালককে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) ভর্তি করা হয়েছে।

শনিবার (০৩ ডিসেম্বর) দিবাগত রাত ১০টার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের মহীপুর দুগ্ধ ও প্রাণি উন্নয়ন খামারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত অটোরিকশা যাত্রী শহরের খেজুরতলা পল্লীবাস এলাকার আবুল হোসেনের ছেলে। আহত অটোরিকশা চালক গোপালপুর গ্রামের মমতাজ হোসেনের ছেলে।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. সোহেল রানা বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে জানান, বগুড়া থেকে শেরপুর শহরের উদ্দেশে ছেড়ে আসা অটোরিকশাটিকে বিপরীত দিক থেকে ধাক্কা দেয় একটি যাত্রীবাহী বাস। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে ঘটনাস্থলেই একজন নিহত হন।

বাংলাদেশ সময়: ০৪২২ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৬
এমবিএইচ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।