ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নারায়ণগঞ্জে বাড়ির কেয়ারটেকারকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৩ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০১৬
নারায়ণগঞ্জে বাড়ির কেয়ারটেকারকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় চাঁদার দাবিতে এক আইনজীবীর বাড়ির কেয়ারটেকারকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা করেছে স্থানীয় সন্ত্রাসীরা।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় চাঁদার দাবিতে এক আইনজীবীর বাড়ির কেয়ারটেকারকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা করেছে স্থানীয় সন্ত্রাসীরা।

শনিবার (৩ ডিসেম্বর) রাতে ফতুল্লার গুলশান রোডে আইনজীবী রাকিবুল হাসান শিমুলের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

আইনজীবী শিমুল জানান, প্রতি মাসের বাড়ি ভাড়া ওঠানোর পর স্থানীয় সন্ত্রাসী মাসুদ আমার ৫ তলা বাড়ির কেয়ারটেকার সুরুজের কাছ থেকে জোর করে চাঁদা নিয়ে যায়। শনিবার রাতে বাসা ভাড়া উঠিয়ে বাসার নিচে নামলে মাসুদ তার কাছে চাঁদা দাবি করে। সুরুজ অস্বীকৃতি জানালে ছুরি দিয়ে তার পেটে আঘাত করে তার কাছে থাকা টাকা নিয়ে পালিয়ে যায় সে। এ সময় সুরুজের পেট থেকে ভুড়ি বের হয়ে মাটিতে পড়ে যায়। পরে আশপাশের লোকজন তাকে হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থা আশঙ্কাজনক।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামালউদ্দিন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সন্ত্রাসী মাসুদ এলাকায় এলাকায় মাদকাসক্ত হিসেবে পরিচিত। মাসুদ ও তার বাবা নান্নু মিয়া পলাতক রয়েছে।

বাংলাদেশ সময়: ০৪৩২ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৬
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।