ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মুক্তিপণের দাবিতে বঙ্গোপসাগরে ৬০ জেলেকে অপহরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২২ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০১৬
মুক্তিপণের দাবিতে বঙ্গোপসাগরে ৬০ জেলেকে অপহরণ

মুক্তিপণের দাবিতে সুন্দরবন সংলগ্ন বঙ্গোপসাগরের ১ নম্বর বিয়ালা কয়ালা এলাকা থেকে দস্যুরা ৬০ জেলেকে অপহরণ করেছে বলে খবর পাওয়া গেছে।

সাতক্ষীরা: মুক্তিপণের দাবিতে সুন্দরবন সংলগ্ন বঙ্গোপসাগরের ১ নম্বর বিয়ালা কয়ালা এলাকা থেকে দস্যুরা ৬০ জেলেকে অপহরণ করেছে বলে খবর পাওয়া গেছে।

৩০ নভেম্বর দস্যু আলিম বাহিনীর সদস্যরা তাদের অপহরণ করে নিয়ে গেছে বলে জানিয়েছে মুক্তিপণ দিয়ে ফিরে আসা এক জেলে।

অপহৃতদের মধ্যে চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পাকুড়িয়া গ্রামের চন্দলাল দাশ, একই গ্রামের হরিচন্দ্র দাশ, পটুয়াখালী জেলার কলাপাড়ার দন্তলাল দাশ ও আলম মিয়ার নাম জানা গেছে।

রোববার (০৪ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে ৩ লাখ টাকা মুক্তিপণ দিয়ে ফিরে আসা জেলে সন্দুলাল দাশ বাংলানিউজকে জানান, তার‍ ৫ সঙ্গীসহ ৬০ জেলেকে দস্যু আলিম বাহিনীর সদস্যরা মুক্তিপণের দাবিতে তুলে নিয়ে গেছে। তাদের বাড়ি চট্টগ্রাম ও পটুয়াখালীসহ বিভিন্ন জেলায়।

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের সহকারী বনসংরক্ষক মাকসুদুল আলম বাংলানিউজকে জানান, জেলেদের অপহরণের ঘটনা স্থানীয়দের কাছ থেকে শুনে তারা খোঁজ খবর নিচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৩১৭ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০১৬
আরবি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।