ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বাইকের ধাক্কায় শাবিপ্রবিতে আহত ২

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০১৬
বাইকের ধাক্কায় শাবিপ্রবিতে আহত ২

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) সড়ক দুর্ঘটনায় ফারিয়া নামে এক শিক্ষার্থীসহ রিকশাচালক আহত হয়েছেন। এ ঘটনায় আহমদ মোবাশ্বির রাকিন (২১) নামের একজনকে আটক করা হয়েছে।

(শাবিপ্রবি): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) সড়ক দুর্ঘটনায় ফারিয়া নামে এক শিক্ষার্থীসহ রিকশাচালক আহত হয়েছেন। এ ঘটনায় আহমদ মোবাশ্বির রাকিন (২১) নামের একজনকে আটক করা হয়েছে।

 

মঙ্গলবার (০৬ ডিসেম্বর) রাত ৮টার দিকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের গোলচত্বরে বহিরাগত এক বাইকের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। আহত ফারিয়া শাবিপ্রবির স্থাপত্য বিভাগের ২০১১-১২ সেশনের শিক্ষার্থী।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর আলমগীর কবির বাংলানিউজকে জানান, আহত ফারিয়া ও রিকশা চালককে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। তাদের অবস্থা এখন আশংকামুক্ত।

হামলাকারী ওই বহিরাগতের নাম আহমদ মোবাশ্বির রাকিন (২১)। তিনি বড়লেখার সাব্বির আহমেদ খানের ছেলে এবং নগরীর সুবিদবাজারে লাভলী রোডের নির্ঝর-৩৪ এর বর্তমান বাসিন্দা।

সাহান এবং কামরুল আলম নিশাত নামে অন্য দু’জনের সঙ্গে শাবিপ্রবি ক্যাম্পাসে বাইক নিয়ে প্রতিযোগিতা করার সময় এ দুর্ঘটনা ঘটে বলে জানান তিনি।
পরে রাকিনকে জালালাবাদ থানা পুলিশের কাছে হস্তান্তর করে প্রক্টরিয়াল কমিটি।

বাংলাদেশ সময়: ২৩১২ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৬
এসআরএস/এসএনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।