ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আঞ্জুমানকে বিএসসিসিএল’র অ্যাম্বুলেন্স উপহার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৩ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৬
আঞ্জুমানকে বিএসসিসিএল’র অ্যাম্বুলেন্স উপহার ছবি: কাশেম হারুন-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লভ্যাংশের অর্থ থেকে সামাজিক দায়বদ্ধতার (সিএসআর) অংশ হিসেবে সামাজিক সেবা প্রদানকারী সংগঠন আঞ্জুমানে মফিদুল ইসলামকে একটি অ্যাম্বুলেন্স উপহার দিয়েছে বাংলাদেশ সাবমেরিন কেবল কোম্পানি লিমিডেট (বিএসসিসিএল)।

ঢাকা: লভ্যাংশের অর্থ থেকে সামাজিক দায়বদ্ধতার (সিএসআর) অংশ হিসেবে সামাজিক সেবা প্রদানকারী সংগঠন আঞ্জুমানে মফিদুল ইসলামকে একটি অ্যাম্বুলেন্স উপহার দিয়েছে বাংলাদেশ সাবমেরিন কেবল কোম্পানি লিমিডেট (বিএসসিসিএল)।

বুধবার (০৭ ডিসেম্বর) রাজধানীর ফকিরাপুলে আঞ্জুমানে মফিদুল ইসলামের অস্থায়ী কার্যালয়ে প্রতিষ্ঠানটির ট্রাস্টি বোর্ডের সভাপতি শামসুল হক চিশতির হাতে অ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর করা হয়।

ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম উপস্থিত থেকে অ্যাম্বুলেন্সের চাবি তুলে দেন। সিএসআর তহবিলের অর্থ সরাসরি মানুষের সেবায় ব্যবহার হয় এমন সংস্থায় প্রদানের আহ্বান জানান প্রতিমন্ত্রী।

বিএসসিসিএল একটি লাভজনক কোম্পানি উল্লেখ করে সংস্থার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মনোয়ার হোসেন বলেন, সিএসআর’র অংশ হিসেবে এর আগেও তারা আঞ্জুমানে মফিদুল ইসলামে দু’টি অ্যাম্বুলেন্স দিয়েছেন। নতুন অ্যাম্বুলেন্সটি দুর্ঘটনার শিকার মানুষের সেবা প্রদানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।
 
প্রায় ৩০ লাখ টাকা ব্যয়ে কেনা অত্যাধুনিক অ্যাম্বুলেন্সটি আঞ্জুমানে মফিদুল ইসলামের সিরাজগঞ্জ জেলা শাখায় ব্যবহার হবে বলে জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন- আঞ্জুমানে মফিদুল ইসলামের ট্রাস্টি বোর্ডের সহ-সভাপতি এম হাফিজ উদ্দিন খান এবং বিএসসিসিএল’র কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৩২৩ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৬
এমআইএইচ/জিপি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।