ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সুন্দরবনে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ২ দস্যু নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৬ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৬
সুন্দরবনে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ২ দস্যু নিহত

সুন্দরবনে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে বনদস্যু শামসু বাহিনীর দুই সদস্য নিহত হয়েছেন। বুধবার (৭ ডিসেম্বর) সকাল সোয়া ৮টা থেকে পৌনে ৯টা পর্যন্ত সুন্দরবনের বাগেরহাটের শরণখোলা রেঞ্জের দুদমুখী এলাকার বাদামতলী খালে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। 

বাগেরহাট: সুন্দরবনে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে বনদস্যু শামসু বাহিনীর দুই সদস্য নিহত হয়েছেন।

বুধবার (৭ ডিসেম্বর) সকাল সোয়া ৮টা থেকে পৌনে ৯টা পর্যন্ত সুন্দরবনের বাগেরহাটের শরণখোলা রেঞ্জের দুদমুখী এলাকার বাদামতলী খালে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহতরা হলেন-বনদস্যু শামসু বাহিনীর সদস্য আলামীন (৪৫) ও হোসেন মোল্লা (৩০)।  

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৮ এর উপঅধিনায়ক মেজর আদনান কবির জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভোরে র‌্যাব-৮’র একটি দল সুন্দরবনের দুদমুখী এলাকায় অভিযান চালায়। র‌্যাব সদস্যদের ট্রালারটি বাদামতলী খাল এলাকায় পৌঁছালে দস্যুরা ট্রলারটি থাম‍াতে বলে। এসময় ৠাব সদস্যরা ট্রলারটি না থামালে দস্যুরা তাদের ওপর গুলিবর্ষণ করে। এতে ৠাব সদস্যরা পাল্টাগুলি ছুড়লে উভয়পক্ষের মধ্যে আধা ঘণ্টা ধরে বন্দুকযুদ্ধ হয়। পরে ঘটনাস্থল তল্লাশি করে ১১টি আগ্নেয়াস্ত্র, ২২৭ রাউন্ড গোলাবারুদ এবং দুটি মরদেহ উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১৩২৩ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৬
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।