ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মাধবপুরে শিশু নির্যাতনের অভিযোগে মামলা, গ্রেফতার ২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৬
মাধবপুরে শিশু নির্যাতনের অভিযোগে মামলা, গ্রেফতার ২

হবিগঞ্জের মাধবপুরে মোবাইল ফোন চুরির অভিযোগে ২ শিশুকে শারীরিক নির্যাতনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুরে মোবাইল ফোন চুরির অভিযোগে ২ শিশুকে শারীরিক নির্যাতনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

 

গ্রেফতারকৃতরা হলেন- কাটিয়ারা গ্রামের ভক্ত রঞ্জন দাসের দুই ছেলে অনন্ত দাস (২৫) ও অতিন্ড দাস (২৮)। নির্যাতিত শিশুরা হলো- পিন্টু দেবনাথ (১২) ও বিকাশ দাস (১৩)।

শনিবার (১০ ডিসেম্বর) দুপুরে মাধবপুর পৌর শহরের কাটিয়ারা গ্রামে দুই শিশুকে নির্যাতন করা হয় বলে অভিযোগ ওঠে।

এ ঘটনায় আহত শিশু পিন্টু দেবনাথের বাবা সুকুমার দেবনাথ বাদী হয়ে মাধবপুর থানায় মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায়, শুক্রবার (৯ ডিসেম্বর) রাতে কাটিয়ারা গ্রামের ভক্ত রঞ্জন দাসের ঘর থেকে কে বা কারা একটি মোবাইল ফোন চুরি করে। এই চুরির অপবাদ দিয়ে দুপুরে ভক্ত রঞ্জন দাসের দুই ছেলে তাদেরকে তুলে নিয়ে ঘরে আটকে রেখে মারপিট করেন। এ সময় শিশু পিন্টুকে নির্যাতনের হাত থেকে রক্ষা করতে তার মা শেফালী দেবনাথ এগিয়ে গেলে তাকেও লাথি মেরে ফেলে দেওয়া হয়।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকতাদির হোসেন বাংলানিউজকে জানান,  এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ অনন্ত দাস ও অতিন্ড দাসকে গ্রেফতার করেছে।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৬
পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।