ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শিশুদের আধুনিক ও তথ্য প্রযুক্তির শিক্ষায় গড়ে তুলতে হবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১১ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৬
শিশুদের আধুনিক ও তথ্য প্রযুক্তির শিক্ষায় গড়ে তুলতে হবে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গণশিক্ষা মন্ত্রী অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান এমপি বলেছেন, শিশুদের প্রতি শিক্ষক ও অভিভাবকদের আলাদা দৃষ্টি দিতে হবে। ছোট থেকে তাদের আধুনিক ও তথ্য প্রযুক্তির শিক্ষায় গড়ে তুলতে হবে।

বগুড়া: গণশিক্ষা মন্ত্রী অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান এমপি বলেছেন, শিশুদের প্রতি শিক্ষক ও অভিভাবকদের আলাদা দৃষ্টি দিতে হবে। ছোট থেকে তাদের আধুনিক ও তথ্য প্রযুক্তির শিক্ষায় গড়ে তুলতে হবে।

শনিবার (১০ ডিসেম্বর) বিকেলে শেরপুর-ধুনট উপজেলার প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষায় জিপিএ-৫ ও বৃত্তি প্রাপ্তদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন। শেরপুর শহীদিয়া আলীয়া মাদ্রাসা প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। শিক্ষা ক্ষেত্রেও দেশ পিছিয়ে নেই। শিক্ষা খাতে সরকার সর্বাধিক বরাদ্দ দিয়েছে। এজন্য প্রায় লক্ষাধিক শিক্ষার্থীকে বৃত্তি দেওয়া সম্ভব হচ্ছে।

বগুড়া-৫ আসনের এমপি হাবিবর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হোসেন আলী, শেরপুর পৌরসভার মেয়র আব্দুস সাত্তার, ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ ইব্রাহীম হোসেন, শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একেএম সরোয়ার জাহান, পৌর আওয়ামী লীগের সভাপতি মকবুল হোসেন, সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক মুনসী সাইফুল বারী ডাবলু, মুক্তিযোদ্ধা কমাণ্ডার একেএম ওবায়দুর রহমান, অধ্যক্ষ হাফিজুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৬
এমবিএইচ/এনটি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।