ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়ায় সাজাপ্রাপ্তসহ ১১ আসামি কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৭ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬
বগুড়ায় সাজাপ্রাপ্তসহ ১১ আসামি কারাগারে

বগুড়ার শেরপুর উপজেলায় চুরি-ছিনতাইরোধে সাঁড়াশি অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত ও ওয়ান্টেভুক্ত ১১ জন আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় চুরি-ছিনতাইরোধে সাঁড়াশি অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত ও ওয়ান্টেভুক্ত ১১ জন আসামিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

সোমবার (১২ ডিসেম্বর) দুপুরে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।


 
তিনি বলেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. এরফানের নির্দেশে রোববার (১১ ডিসেম্বর) দিনগত রাত থেকে সোমবার (১২ ডিসেম্বর) ভোর রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানকালে তিন মাসের সাজাপ্রাপ্ত (জিআর মামলা) আসামি পারভবানীপুর গ্রামের আমিনুরসহ (২৭) ওয়ারেন্টভুক্ত কানাইকান্দর গ্রামের মো. মাসুদ রানা (২২), ইসমাঈল (৪৫), তোতা মিয়া (৪০), পৌরশহরের উত্তর সাহাপাড়ার মো. নুরুন্নবী শেখ (৩৫), দক্ষিণ সাহাপাড়ার রঞ্জন মৈত্র ওরফে তোতন (৩০),  মো. রুবেল খান (২৭), কলেজরোড এলাকার সুজা কুমার (৩০), সঞ্জয় কুমার (৩০), হাপুনিয়া গ্রামের রানা (৩৮) ও ফুলবাড়ী গ্রামের মো. নাজমুল ইসলামকে (৩১) গ্রেফতার করা হয়।
 
পরে দুপুরে গ্রেফতারদের আদালতে পাঠানো হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন বলেও জানান বুলবুল ইসলাম।    

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬
এমবিএইচ/জিপি/এসএনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।