ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

জেলা পরিষদ নির্বাচনে পঞ্চগড়ে প্রতীক বরাদ্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬
জেলা পরিষদ নির্বাচনে পঞ্চগড়ে প্রতীক বরাদ্দ

পঞ্চগড়ে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, সংরক্ষিত ও সাধারণ সদস্য পদে প্রর্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

পঞ্চগড়: পঞ্চগড়ে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, সংরক্ষিত ও সাধারণ সদস্য পদে প্রর্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

 

সোমবার (১২ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে জেলা প্রসাশকের কার্যালয়ের হলরুমে প্রার্থীদের উপস্থিতিতে এ প্রতীক বরাদ্দ দেন অতিরিক্ত জেলা প্রশাসক ও নির্বাচনের রিটার্নিং অফিসার মো. গোলাম আজম।

চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবু বকর ছিদ্দিক (চশমা), আওয়ামী লীগের বিদ্রোহী আমানুল্লাহ বাচ্চু (টেবিল ফ্যান), আরিফুল ইসলাম পল্লব (কাপ পিরিচ), মির্জা সারওয়ার হোসেন (তালগাছ), জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ-একাংশ) মনোনীত প্রার্থী এমরান আল আমিন (ঘোড়া), জাতীয় পার্টি (জাপা-মঞ্জু) মনোনীত আশরাফুল ইসলাম (মোটর সাইকেল) ও স্বতন্ত্র প্রার্থী দেলদার রহমান (আনারস) এবং এএইচএম ফজলুল হক (মোবাইল ফোন) প্রতীক পেয়েছেন।

এদিকে, সংরক্ষিত পাঁচ নম্বর ওয়ার্ডে কোন প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় লুৎফা বেগমকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

পঞ্চগড়ের পাচঁটি উপজেলা ও একটি পৌরসভা নিয়ে গঠিত জেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে ৮ জন, ৪টি সংরক্ষিত নারী ওয়ার্ডে সদস্য পদে ১২ জন এবং ১৫টি সাধারণ ওয়ার্ডে সদস্য পদে ৫৫ জন প্রতিদ্বন্দ্বীতা করবেন। মোট গঠিত ১৫টি ওয়ার্ডে ৫৮২ জন নির্বাচক মণ্ডলীর সদস্য ১৫টি কেন্দ্রে আগামী ২৮ ডিসেম্বর তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬
এজি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।