ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ভোলায় জেলা পরিষদ নির্বাচনে আ’লীগ প্রার্থীরা বিজয়ী

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৪ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬
ভোলায় জেলা পরিষদ নির্বাচনে আ’লীগ প্রার্থীরা বিজয়ী ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ভোলায় জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

ভোলা: ভোলায় জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

সোমবার (১২ ডিসেম্বর) দুপুরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে প্রতীক বরাদ্দ সভায় চেয়ারম্যান ও সদস্য প্রার্থীদের বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়।

ভোলার জেলা প্রশাসক ও জেলা রির্টানিং অফিসার মো. সেলিম উদ্দিন বিজয়ীদের নাম ঘোষণা করেন।

বিজয়ী প্রার্থীরা হলেন- চেয়ারম্যান পদে আবদুল মমিন টুলু, তিনি জেলা আওয়‍ামী লীগের সাধারণ সম্পাদক এবং দ্বিতীয় বারের মত জেলা পরিষদের প্রশাসক হিসাবে নির্বাচিত হলেন।

সদস্য পদে বিজয়ীরা হলেন- দোস্ত মাহমুদ, নজরুল ইসলাম গোলদার, মো. ইউসুফ, মো. আনোয়ার হোসেন, মো. জাকির হোসেন তালুকদার, নুরুল আমিন নিরব, নাসিম হাওলাদার, মনিরুল ইসলাম, মো. মাকসুদুর রহমান, নুরুল ইসলাম, মো. সাহাবুদ্দিন, আহাম্মদ উল্ল্যাহ, মো. খায়রুল হাসান, মো. আ. রব মিয়া ও একেএম শাজাহান।

এছাড়াও সংরক্ষিত নারী সদস্য পদে বিজয়ীরা হলেন- ১নং আসনে অধ্যক্ষ সাফিয়া খাতুন, ২নং আসনে ফারজানা হক নেভিন, ৩নং  আসনে সাবিনা ইসলাম, ৪নং আসনে দিলারা বেগম ও ৫ নং আসনে কামরুন নাহার।

ভোলার জেলা প্রশাসক ও জেলা রির্টানিং অফিসার মো. সেলিম উদ্দিন বলেন, সোমবার ছিলো প্রার্থীদের প্রতীক বরাদ্দের দিন। কিন্তু প্রার্থীদের মধ্যে কোনো প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় তাদের বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছে। খুব শিগ্রই তাদের নাম গেজেট প্রকাশ করা হবে।

বাংলাদেশ সময়: ১৮৫৪ ঘণ্টা, ডিসম্বের ১২, ২০১৬
এজি/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।