ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নওগাঁ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যানসহ ১৪ প্রার্থী নির্বাচিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬
নওগাঁ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যানসহ ১৪ প্রার্থী নির্বাচিত

নওগাঁয় জেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন জেলা পরিষদের সাবেক প্রশাসক ও আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী অ্যাডভোকেট একেএম ফজলে রাব্বী।

নওগাঁ: নওগাঁয় জেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন জেলা পরিষদের সাবেক প্রশাসক ও আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী অ্যাডভোকেট একেএম ফজলে রাব্বী।

সোমবার (১২ ডিসেম্বর) প্রার্থীদের প্রতীক বরাদ্দ শেষে জেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক ড. আমিনুর রহমান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত প্রার্থীদের নাম ঘোষণা করেন।

এছাড়া, সংরক্ষিত নারী সদস্য পদে চার ও সাধারণ সদস্য পদে নয় জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

জেলা নির্বাচন অফিসার হুমায়ন কবির বাংলানিউজকে জানান, নওগাঁ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারাম্যান পদে সাবেক
প্রশাসক অ্যাডভোটকেট একেএম ফজলে রাব্বী ছাড়াও রফিকুল ইসলাম নামে অপর এক প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। কিন্তু মনোনয়নপত্র যাছাই-বাছাইকালে রফিকুল ইসলামের মনোনয়নপত্র বাতিল হয়। এতে ওই পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় একেএম ফজলে রাব্বীকে বেসরকারিভাবে নির্বাচিত হন।

এছাড়া পাঁচটি সংরক্ষিত নারী সদস্য পদের মধ্যে চারটিতে (১,২,৪ ও ৫ নং ওয়ার্ড) ও সাধারণ সদস্য পদে নয়টিতে (১, ২, ৪, ৬, ৮, ৯, ১০, ১২ ও ১৩ নং ওয়ার্ড) বিনা প্রতিদ্বন্দ্বিতায় সদস্য প্রার্থী নির্বাচিত হয়েছেন। ফলে ১নং ওয়ার্ডে সংরক্ষিত নারী সদস্য পদে ও ৩, ৫, ৭, ১১, ১৪, ১৫ নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

নির্বাচনকে ঘিরে সার্বিক পরবর্তি সার্বিক প্রস্ততি নেওয়া হয়েছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।