ঢাকা, মঙ্গলবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গাবতলীতে ২৭৭ বাড়িতে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৩ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬
গাবতলীতে ২৭৭ বাড়িতে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন

বগুড়ার গাবতলী উপজেলার সোনারায় ইউনিয়নের গজারিয়া ও মধ্যমারছেও গ্রামে পল্লী বিদ্যুতের আওতায় ২শ’ ৭৭টি বাড়িতে বিদ্যুতায়নের উদ্বোধন করা হয়েছে।

বগুড়া: বগুড়ার গাবতলী উপজেলার সোনারায় ইউনিয়নের গজারিয়া ও মধ্যমারছেও গ্রামে পল্লী বিদ্যুতের আওতায় ২শ’ ৭৭টি বাড়িতে বিদ্যুতায়নের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১২ ডিসেম্বর) বিকেলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এএইচ আজম খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সুইচ টিপে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সালাম ভোলন, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক মিলু, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জুয়েল, গাবতলী পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম ইউসুফ আলী, জুনিয়র ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন, ইন্সপেক্টর রুমি সরকার, সাবেক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রাঙ্গা, মুক্তিযোদ্ধা লাল মিয়া, টেকনিশিয়ান আব্দুল মজিদ, আনোয়ার, রাশেদ, আওয়ামী লীগ নেতা আহসান উল্লাহ, বাদশা মেম্বার, সাহিন মাস্টার, কামাল হোসেন, আমিনুর, কাজল, সোহেল প্রমুখ উপস্থিথ ছিলেন।  

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৬
এমবিএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।