ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

‘প্রতিবন্ধীরা আজ আমাদের অহংকার’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৬
‘প্রতিবন্ধীরা আজ আমাদের অহংকার’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট মো. ফজলে রাব্বী মিয়া বলেছেন, ‘প্রতিবন্ধীরা আজ আমাদের অহংকার। তারা বিশ্ব অলিম্পিকে অংশগ্রহণ করে বাংলাদেশের জন্য গৌরবময় স্বর্ণপদক জয় করে আনছে।’

বাগেরহাট: জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট মো. ফজলে রাব্বী মিয়া বলেছেন, ‘প্রতিবন্ধীরা আজ আমাদের অহংকার। তারা বিশ্ব অলিম্পিকে অংশগ্রহণ করে বাংলাদেশের জন্য গৌরবময় স্বর্ণপদক জয় করে আনছে।

শনিবার (১৭ ডিসেম্বর) বিকেলে বাগেরহাটের খানজাহান আলী ডিগ্রি কলেজ মাঠে প্রতিবন্ধীদের নিয়ে আয়োজিত ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ডেপুটি স্পিকার বলেন, বর্তমান সরকার প্রতিবন্ধী বান্ধব সরকার। আমরা তাদের জন্য কাজ করছি। আগামীতে প্রতিবন্ধীরা দেশের জন্য আরও গৌরব বয়ে আনবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন-সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডা. মো. মোজাম্মেল হোসেন এমপি, বাগেরহাটের জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস, পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, সুইড বাংলাদেশের সভাপতি জওয়াহেরুল ইসলাম মামুন, বাগেরহাট বুদ্ধিপ্রতিবন্ধী স্কুলের প্রধান শিক্ষিকা বেবী মোরশেদা খানম ও খানজাহান আলী কলেজের অধ্যক্ষ খোন্দকার আসিফ উদ্দিন রাখি প্রমুখ।

দু’দিনব্যাপী এ ক্রীড়া প্রতিযোগিতায় বাগেরহাটসহ ১০ জেলা থেকে আসা প্রতিবন্ধীরা ১২টি শাখায় অংশ নেন।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৬
আরবি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।