ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়ায় প্রতারণার দায়ে ২ জনকে কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৬
বগুড়ায় প্রতারণার দায়ে ২ জনকে কারাদণ্ড

বগুড়ায় শাজাহানপুর উপজেলায় প্রতারণার দায়ে নাসির উদ্দিন ও বাল্যবিয়ে পড়ানোর দায়ে কাজী সাহেদুল ইসলামকে পৃথক মেয়াদে কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বগুড়া: বগুড়ায় শাজাহানপুর উপজেলায় প্রতারণার দায়ে নাসির উদ্দিন ও বাল্যবিয়ে পড়ানোর দায়ে কাজী সাহেদুল ইসলামকে পৃথক মেয়াদে কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
 
শনিবার (১৭ ডিসেম্বর) বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শাফিউল ইসলাম এ দণ্ডাদেশ দেন।

আদালত সূত্রে জানা যায়, বগুড়ার শিবগঞ্জের কুড়াহার গ্রামের নাজিম উদ্দিনের ছেলে নাসির উদ্দিনকে তিনমাসের বিনাশ্রম ও শাজাহানপুর উপজেলার আশেকপুর ইউনিয়নের রানীহাটের এসএম সিদ্দিকুর রহমানের ছেলে বিবাহ রেজিষ্টার কাজী সাহেদুল ইসলামকে ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেওয়া হয় হয়েছে।

এ বিষয়ে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাফিউল ইসলাম বাংলানিউজকে জানান, নাসির উদ্দিন সেনাবাহিনীতে চাকরি করতেন। সেনাবাহিনীতে যোগদানের পর ট্রেনিং অবস্থায় তাকে বরখাস্ত করা হয়। পরে বিভিন্ন জনের কাছ থেকে সেনাবাহিনীতে চাকরি দেওয়ার নামে প্রতারণা করে অর্থ আত্মসাৎ করে আসছিলেনি তিনি। শনিবার সেনা কর্তৃপক্ষ ধরে তাকে শাজাহানপুর থানায় সোপর্দ করে। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে তিনমাসের বিনাশ্রম সাজা দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৬
এমবিএইচ/এসআরএস/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।