ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নাটোরে মুক্তিযোদ্ধা ১৯ পুলিশ সদস্যকে সংবর্ধনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৬
নাটোরে মুক্তিযোদ্ধা ১৯ পুলিশ সদস্যকে সংবর্ধনা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মহান বিজয় দিবস উপলক্ষে নাটোর জেলার বীর মুক্তিযোদ্ধা ১৯ পুলিশ সদস্যকে সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার (১৭ ডিসেম্বর) দিবাগত রাতে পুলিশ লাইন্সে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে জেলা পুলিশ।

নাটোর: মহান বিজয় দিবস উপলক্ষে নাটোর জেলার বীর মুক্তিযোদ্ধা ১৯ পুলিশ সদস্যকে সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার (১৭ ডিসেম্বর) দিবাগত রাতে পুলিশ লাইন্সে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে জেলা পুলিশ।

নাটোরের পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদারের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও নাটোর-৪ আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস, সাধারণ সম্পাদক ও নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, নাটোর-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, জেলা প্রশাসক শাহিনা খাতুন, জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট সাজেদুর রহমান খান, পৌর মেয়র উমা চৌধুরী জলি, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রউফ প্রমুখ।

পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে আগত অতিথি ও মুক্তিযোদ্ধাদের সম্মানে নৈশ ভোজের আয়োজন করা হয়। শনিবার সন্ধ্যা থেকে রাত ১১টা পর্যন্ত চলে এই অনুষ্ঠান।

বাংলাদেশ সময়: ০১২৫ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।