ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কালীগঞ্জে গাছের সঙ্গে পিকআপ ভ্যানের ধাক্কায় নিহত ৪, আহত ১৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬
কালীগঞ্জে গাছের সঙ্গে পিকআপ ভ্যানের ধাক্কায় নিহত ৪, আহত ১৪ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার শ্রমিক ভর্তি একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে উল্টে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৪ জন।

গাজীপুর: গাজীপুরের কালীগঞ্জ উপজেলার শ্রমিক ভর্তি একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে উল্টে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৪ জন।

রোববার (১৮ ডিসেম্বর) সকাল ৭টার দিকে উপজেলার উলোখোলা এলাকায় ব্রিজের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রেনু মিয়া (২৭), ফরিদ মিয়া (৩০), ফরিদ (৩৫) ও পিকআপ ভ্যানচালক। প্রাথমিকভাবে ভ্যানচালকের নাম জানা যায়নি। নিহত রেনু মিয়া নেত্রকোনার কলমাকান্দা থানার বাতশাতরা এলাকার ইসলাম উদ্দিনের ছেলে। আহত সবাই নেত্রকোনার কলমাকান্দা থানার বাতশাতরা এলাকার বাসিন্দা।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. গোলাম মাওলা বাংলানিউজকে বলেন, মুন্সিগঞ্জ থেকে পিকআপ ভ্যানে প্রায় ১৮-২০ জন শ্রমিক নেত্রকোনার কলমাকান্দা থানার বাতশাতরা এলাকায় নিজ বাড়িতে যাচ্ছিলেন। উলোখোলা এলাকায় ব্রিজের পাশে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে উল্টে যায়। এতে প্রায় ১৮ জন আহত হন। আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক চারজনকে মৃত ঘোষণা করেন।

আহতদের মধ্যে আটজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতলে পাঠানো হয়েছে। বাকি ছয়জনকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬/১১৪৫ ঘণ্টা
আরএস/জিপি/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।