ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

আদিতমারীতে ফেনসিডিলসহ যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৪ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬
আদিতমারীতে ফেনসিডিলসহ যুবক আটক

লালমনিরহাটের আদিতমারীতে পাঁচ বোতল ফেনসিডিলসহ সুমন হোসেন (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। এসময় তার ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।

লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারীতে পাঁচ বোতল ফেনসিডিলসহ সুমন হোসেন (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। এসময় তার ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।

শনিবার (১৭ ডিসেম্বর) দিনগত রাতে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের মান্নানের চৌপতি এলাকা থেকে তাকে আটক করা হয়। তিনি লালমনিরহাট সদর উপজেলার মোঘলহাট ইউনিয়নের কর্ণপুর গ্রামের মৃত মজিবুর রহমানের ছেলে।

আদিতমারী থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মাসুদুর রেহমান বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে মান্নানের চৌপতি এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় সুমন নামে এক মোটরসাইকেল আরোহীকে দেখে সন্দেহ হলে তাকে থামানো হয়। এরপরে তার মোটরসাইকেলে তল্লাশি চালিয়ে পাঁচ বোতল ফেনসিডিল পাওয়ায় তাকে আটক করা হয়। এসময় জব্দ করা হয় তার মোটরসাইকেলটি।  

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আদিতমারী থানায় মামলা করা হয়েছে বলেও জানান তিনি।
আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেশ্বর রায় বাংলানিউজকে জানান, সুমনকে বিকেলের মধ্যে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।  

বাংলাদেশ সময়: ১২০২ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬
বিএসকে/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।