ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সাভারে পৃথক স্থান থেকে ৩ মরদেহ উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬
সাভারে পৃথক স্থান থেকে ৩ মরদেহ উদ্ধার

সাভার ও আশুলিয়ার পৃথক স্থান থেকে তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৮ ডিসেম্বর) সকালে সাভারের ডগরমোড়া, আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের তাজপুর ও ঘোষবাগ এলাকা থেকে মরদেহগুলো উদ্ধার করে সাভার ও আশুলিয়া থানা পুলিশ।

সাভার (ঢাকা): সাভার ও আশুলিয়ার পৃথক স্থান থেকে তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৮ ডিসেম্বর) সকালে সাভারের ডগরমোড়া, আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের তাজপুর ও ঘোষবাগ এলাকা থেকে মরদেহগুলো উদ্ধার করে সাভার ও আশুলিয়া থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, সকালে সাভারের ডগরমোড়া এলাকায় একটি বাড়ি থেকে এক নারী গার্মেন্টস শ্রমিকের মরদেহ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ। এ ঘটনার পর থেকে তার স্বামী পলাতক রয়েছেন।

অপরদিকে আশুলিয়ার ঘোষবাগ এলাকার একটি বাড়ি থেকে গৃহবধূ ও তাজপুর থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ।

মরদেহগুলো ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে তাক্ষণিকভাবে তাদের নাম জানাতে পারেনি পুলিশ।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান ও আশুলিয়া থানার (ওসি) মোহসিনুল কাদির বাংলানিউজকে জানান, কিভাবে তাদের মৃত্যু হয়েছে তদন্ত করে দেখা হচ্ছে। এ বিষয়ে থানায় দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১২৪৪ ঘণ্টা,  ডিসেম্বর ১৮, ২০১৬
জিপি/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।