ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

জোবায়েরের গুলিবিদ্ধের ঘটনায় এখনো মামলা হয়নি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৬ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬
জোবায়েরের গুলিবিদ্ধের ঘটনায় এখনো মামলা হয়নি আবদুল্লাহ আল-জোবায়ের

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রলীগের সহ সভাপতি আবদুল্লাহ আল-জোবায়েরকে গুলি করার ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। এদিকে জোবায়ের হাসপাতাল থেকে রিলিজ নিয়ে বাড়ি ফিরেছেন।

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রলীগের সহ সভাপতি আবদুল্লাহ আল-জোবায়েরকে গুলি করার ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। এদিকে জোবায়ের হাসপাতাল থেকে রিলিজ নিয়ে বাড়ি ফিরেছেন।

রোববার (১৮ ডিসেম্বর) দুপুরে দেড়টার দিকে শাহবাগ থানার অফিসার ইচার্জ (ওসি) আবু বক্কর সিদ্দিক বাংলানিউজকে জানান, ‘জোবায়েরের গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে বিষয়টি আমরা শুনেছি। অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে’।

শনিবার (১৭ ডিসেম্বর)  দিবাগত রাত ১টার দিকে জোবায়ের ও তার দুই বন্ধু মোটরসাইকেলে করে নীলক্ষেত-পলাশী সড়কের ‘ব্যানবেইস’ অফিসের সামনে গেলে পেছন থেকে একটি সাদা রঙের প্রাইভেটকার তাদের সামনে এসে মোটরসাইকেলের গতিরোধ করে।

এতে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়। এ সময় প্রাইভেটকার থেকে দুই অস্ত্রধারী বের হয়ে জোবায়েরকে গুলি করে পালিয়ে যায়। গুলিটি জোবায়েরের ডান পায়ের উরুতে বিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

জোবায়েরের সঙ্গে থাকা দুই বন্ধু হলেন- মহসিন হল ছাত্রলীগের সভাপতি জহিরুল ইসলাম ও সহ সভাপতি আবু সাইদ। জোবায়ের নিজেও মহসিন হলের আবাসিক ছাত্র এবং অর্থনীতি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী।

ঢামেক হাসপাতালের ফাঁড়ি ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বাংলানিউজকে বলেন, রোববার সকালে জোবায়ের হাসপাতাল থেকে রিলিজ নিয়ে বাড়ি ফিরেছেন।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬
আরএটি/জিপি/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।