ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

দুদকের মামলায় মেঘনা পেট্রোলিয়ামের দুই কর্মকর্তা গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬
দুদকের মামলায় মেঘনা পেট্রোলিয়ামের দুই কর্মকর্তা গ্রেফতার

দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলায় মেঘনা পেট্রোলিয়ামের বরখাস্ত ম্যানেজার (অপারেশন্স) ও নারায়ণগঞ্জের ফতুল্লা ডিপোর সাবেক ইনচার্জ শামসুল আরেফিন চৌধুরী, সাবেক ডেপুটি ম্যানেজার কাজী আবু জাফরকে গ্রেফতার করেছে দুর্নীতি...

ঢাকা: দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলায় মেঘনা পেট্রোলিয়ামের বরখাস্ত ম্যানেজার (অপারেশন্স) ও নারায়ণগঞ্জের ফতুল্লা ডিপোর সাবেক ইনচার্জ শামসুল আরেফিন চৌধুরী, সাবেক ডেপুটি ম্যানেজার কাজী আবু জাফরকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। জ্বালানি তেল আত্মসাতের অভিযোগে করা মামলায় তারা গ্রেফতার হলেন।

রোববার (১৮ ডিসেম্বর) রাজধানীর সেগুনবাগিচা এলাকা থেকে দুদক পরিচালক সৈয়দ ইকবাল হোসেনের নেতৃত্বে দুদকের উপ-সহকারী পরিচালক মাহবুবুল আলম তাদের আটক করেন। দুর্নীতি দমন কমিশনের (দুদক) জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য বিকেলে বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, মেঘনা পেট্রোলিয়ামের কর্মকর্তারা ক্ষমতার অপব্যবহারের মাধ্যমে বিগত ২০১৪ সালের ২৫ আগস্ট থেকে চলতি বছরের ২৫ এপ্রিল পর্যন্ত মেঘনা পেট্রোলিয়াম লিমিটেডের ফতুল্লা ডিপো থেকে ৬৬ লাখ ৪১ হাজার ৪৫৪ টাকার জ্বালানি তেল চুরি করেছেন। এরই ভিত্তিতে দুদকে একটি অভিযোগ দায়ের করা হয়। শুধু তাই নয়, দুর্নীতি দমন কমিশন এই বিষয়টি নিয়ে অনুসন্ধান করছে। অবশেষে অনুসন্ধানে অভিযোগ প্রমাণিত হয়।

তিনি আরও বলেন, আসামিদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় রোববার ফতুল্লা (নারায়ণগঞ্জ) মডেল থানায় অর্থআত্মসাতের অভিযোগে একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬
এসজে/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।