ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

চুয়াডাঙ্গায় চরমপন্থি দলের ৩ সদস্যকে পুলিশে সোর্পদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৮ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬
চুয়াডাঙ্গায় চরমপন্থি দলের ৩ সদস্যকে পুলিশে সোর্পদ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চুয়াডাঙ্গায় চরমপন্থি দলের পরিচয়ে চাঁদাবাজি করার সময় তিনজনকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে গ্রামবাসী।

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় চরমপন্থি দলের পরিচয়ে চাঁদাবাজি করার সময় তিনজনকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে গ্রামবাসী।

রোববার (১৮ ডিসেম্বর) দুপুরে চুয়াডাঙ্গা সদর উপজেলার কালুরপোল গ্রামে এ ঘটনা ঘটে।

গণপিটুনির শিকার তিনজন নিষিদ্ধ ঘোষিত চরমপন্থি সংগঠন পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির সক্রিয় সদস্য বলে জানিয়েছে পুলিশ।

আটক ব্যক্তিরা হলেন-সদর উপজেলার ছয়ঘরিয়া গ্রামের আনিস উদ্দীনের ছেলে আব্দুল মোমিন (৩৫), শাহাপুর গ্রামের জাহিদ ইসলামের ছেলে নুরুজ্জামান (৩২) ও বহালগাছি গ্রামের বাবুল মৃধার ছেলে মানিক মৃধা (৩১)।

পুলিশ জানায়, চুয়াডাঙ্গা সদর উপজেলার কালুরপোল গ্রামের বরকত উল্লাহ নামে এক ধণাঢ্য কৃষকের কাছে গত কয়েকদিন ধরে চরমপন্থি দলের পরিচয়ে কয়েকজন ৩ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। পরে অনেক দেনদরবার করে তা ১ লাখে দাঁড়ায়।

রোববার দুপুরে দাবিকৃত চাঁদার টাকা নিতে মোমিন, নুরুজ্জামান ও মানিক মৃধা বরকত উল্লাহর বাড়িতে গেলে গ্রামের লোকজন তাদের আটক করে গণপিটুনি দেয়। পরে খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাদের আটক করে থানায় নিয়ে আসে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোজাম্মেল হক জানান, গ্রেফতারকৃতরা নিষিদ্ধ ঘোষিত চরমপন্থি সংগঠন পূর্ব বাংলা কমিউনিস্ট পাটির সক্রিয় সদস্য। এদের মধ্যে সিরাজের বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজি ও বোমবাজিসহ অসংখ্য অভিযোগ রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ