ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ময়মনসিংহে দুই ইউএনও’র মোবাইল ক্লোন’র অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬
ময়মনসিংহে দুই ইউএনও’র মোবাইল ক্লোন’র অভিযোগ

ময়মনসিংহের তারাকান্দা ও ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) মোবাইল নম্বর ক্লোন করার অভিযোগ উঠেছে। রোববার (১৮ ডিসেম্বর) বিকেলে দুই উপজেলার নির্বাহী কর্মকর্তা শের মাহবুব মুরাদ ও আবু জাফর রিপন নিজেদের ফেসবুক ওয়ালে এমন অভিযোগ তোলেন।

ময়মনসিংহ: ময়মনসিংহের তারাকান্দা ও ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) মোবাইল নম্বর ক্লোন করার অভিযোগ উঠেছে।

রোববার (১৮ ডিসেম্বর) বিকেলে দুই উপজেলার নির্বাহী কর্মকর্তা শের মাহবুব মুরাদ ও আবু জাফর রিপন নিজেদের ফেসবুক ওয়ালে এমন অভিযোগ তোলেন।

তারাকান্দার উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শের মাহবুব মুরাদ ‘উপজেলা প্রশাসন তারাকান্দা’ নামক ফেসবুক আইডি থেকে নোটিশ সম্বলিত একটি পোস্ট করেন। পোস্টে তিনি লেখেন- একটি প্রতারক চক্র সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) মোবাইল নম্বরটি ক্লোন করে বিভিন্ন জালিয়াতির পাঁয়তারা করছে। এ বিষয়ে তিনি সবাইকে সতর্ক থাকার অনুরোধ করেন।

এদিকে ত্রিশাল উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু জাফর রিপন নিজের ফেসবুক ওয়ালে লিখেন, ‘তার মোবাইল নম্বরটি  ক্লোন করা হয়েছে। সবাইকে বিশেষ করে সব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে সতর্ক থাকতে নির্দেশ দেওয়া হলো। ’

বাংলাদেশ সময়: ১৮০৬ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬
এমএএএম/এসআরএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।