ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রায়গঞ্জে দুই বাসের সংঘর্ষে একটির চালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৩ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬
রায়গঞ্জে দুই বাসের সংঘর্ষে একটির চালক নিহত

সিরাজগঞ্জের রায়গঞ্জে দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষে একটির চালক আব্দুল মালেক (৩৮) নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ১৪ জন। 

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের রায়গঞ্জে দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষে একটির চালক আব্দুল মালেক (৩৮) নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ১৪ জন।

 

রোববার (১৮ ডিসেম্বর) সকালে রায়গঞ্জ উপজেলার নুর ফিলিং স্টেশনের পাশে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি ঢাকার আমিন বাজার এলাকার বাসিন্দা। তিনি হানিফ এন্টারপ্রাইজের বাসের চালক।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল কাদের জিলানী জানান, সকালে হানিফ এন্টারপ্রাইজের একটি বাস ঢাকা থেকে বগুড়া যাচ্ছিল। পথে নুর ফিলিং স্টেশনের পাশে এলে এই বাসের সঙ্গে লালমনিরহাট থেকে ঢাকাগামী অপর একটি বাসের সংঘর্ষ হয়। এতে হানিফ এন্টারপ্রাইজের বাসটি খাদে পড়ে ঘটনাস্থলেই এর চালক আব্দুল মালেক মারা যান। এসময় আহত হন দুই বাসের অন্তত ১৪ যাত্রী।  

তিনি আরো জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে প্রায় চার ঘণ্টা ধরে উদ্ধার অভিযান চালিয়ে মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়। এছাড়া আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতাল ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এদের মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক।  

দুর্ঘটনা কবলিত বাস দু’টি থানা হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে বলেও জানান ওসি।  

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।