ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

এমআইএসটির ১৮তম কাউন্সিল সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৩ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬
 এমআইএসটির ১৮তম কাউন্সিল সভা অনুষ্ঠিত ছবি: সংগৃহীত

রাজধানীর মিরপুর সেনানিবাসের মিলিটারি ইনস্টিটিউট অব সাইন্স অ্যান্ড টেকনোলজির (এমআইএসটি) ১৮তম কাউন্সিল সভা অনুষ্ঠিত হয়েছে।

ঢাকা: রাজধানীর মিরপুর সেনানিবাসের মিলিটারি ইনস্টিটিউট অব সাইন্স অ্যান্ড টেকনোলজির (এমআইএসটি) ১৮তম কাউন্সিল সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৮ ডিসেম্বর) এ কাউন্সিল সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

শিক্ষামন্ত্রীকে কাউন্সিল সভায় স্বাগতক জানান এমআইএসটির কমান্ড্যান্ট মেজর জেনারেল মো. আবুল খায়ের।

সভায় এমআইএসটির সংশোধিত পোস্ট গ্রাজুয়েট অর্ডিনেন্স অনুমোদন, বাংলাদেশ নেভাল একাডেমিতে ২০১৬- ২০১৭ শিক্ষাবর্ষ থেকে এমআইএসটির লেভেল-১ প্রোগ্রাম পরিচালনা, বাংলাদেশ এয়ারফোর্স একাডেমির ক্যাডেটদের প্রশিক্ষণের তৃতীয় বর্ষে ক্যাডেট অবস্থায় ইঞ্জিনিয়ারিংয়ের দ্বিতীয় বর্ষ অধ্যয়নের জন্য এমআইএসটিতে আগমন, এমআইএসটির আন্ডার গ্রাজুয়েট ভর্তি পরীক্ষার সংশোধিত নীতিমালা-২০১৬ সভায় অবগতির জন্য উপস্থাপন এবং ২০১৬- ২০১৭ শিক্ষাবর্ষে ভর্তির ক্ষেত্রে আসন সংখ্যা নির্ধারণের বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় উপস্থিত ছিলেন সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক, নৌবাহিনী প্রধান অ্যাডমিরাল নিজামউদ্দিন আহমেদ, বিমান বাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল আবু এসরার ও সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার (পিএসও) লেফটেন্যান্ট জেনারেল মো. মাহফুজুর রহমান, বিইউপির ভিসি, সেনাবাহিনীর ইঞ্জিনিয়ার-ইন-চিফ, ঢাকা বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়, অর্থ মন্ত্রণালয়, প্রতিরক্ষা মন্ত্রণালয়, শিক্ষা মন্ত্রণালয়, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের উচ্চপদস্থ প্রতিনিধিরা।

বাংলাদেশ সময়: ২২২৫ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৬

এএটি/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ