ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শাহরাস্তিতে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৬
শাহরাস্তিতে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

চাঁদপুরের শাহরাস্তি উপজেলার রায়শ্রী উত্তর ইউনিয়নের খামপাড় গ্রাম থেকে ৪১ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

চাঁদপুর: চাঁদপুরের শাহরাস্তি উপজেলার রায়শ্রী উত্তর ইউনিয়নের খামপাড় গ্রাম থেকে ৪১ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৯ ডিসেম্বর) দুপুর ২টায় শাহরাস্তি উপজেলার খিলাবাজার ফাঁড়ি পুলিশ তাদের আটক করে।

আটক ব্যক্তিরা হলেন- খামপাড়া গ্রামের মৃত ডা. আবদুল মতিনের ছেলে ইকরাম হোসেন (২৬) ও একই গ্রামের নোয়াবাড়ির জানে আলমের ছেলে মো. ওমর ফারুক।

খিলা বাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ সহকারী উপ পরিদর্শক (এএসআই) মো. রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার খামপাড়া গ্রামের দাখিল মাদ্রাসার পূর্ব পাশের রাস্তার মোড় থেকে ইয়াবাসহ তাদের আটক করা হয়।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে বিকেলে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকালে তাদের চাঁদপুর আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৬
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।