ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নাসিক নির্বাচনে প্রয়োজনে গুলির নির্দেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৯ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
নাসিক নির্বাচনে প্রয়োজনে গুলির নির্দেশ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের পরিবেশ সুষ্ঠু রাখতে প্রয়োজনে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের গুলি চালানোর নির্দেশ দিয়েছেন পুলিশের ঢাকা রেঞ্জের উপ-মহা পরিদর্শক (ডিআইজি) মাহফুজুল হক নুরুজ্জামান।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের পরিবেশ সুষ্ঠু রাখতে প্রয়োজনে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের গুলি চালানোর নির্দেশ দিয়েছেন পুলিশের ঢাকা রেঞ্জের উপ-মহা পরিদর্শক (ডিআইজি) মাহফুজুল হক নুরুজ্জামান।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) দুপুরে ফতুল্লার মাসদাইরস্থ নারায়ণগঞ্জ পুলিশ লাইনসে নাসিক নির্বাচন নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সঙ্গে মতবিনিময় শেষে এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

সুষ্ঠু ও নিরপেক্ষতার লক্ষ্যে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের কঠোর অবস্থান থাকবে বলে জানিয়ে ডিআইজি বলেন, নির্বাচন সুষ্ঠু করতে সব ধরনের পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। নির্বাচনের দিন ভোটকেন্দ্রগুলোতে নির্বাচনী মালামাল নিরাপদে রাখতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের কঠোর হতে নির্দেশ দেওয়া হয়েছে। এতে ভোটকেন্দ্রে কোনো ধরনের সহিংসতার চেষ্টা করা হলে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা যেন গুলি করতে আপোস না করেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, পুলিশের ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মাহাবুবুর রহমান, নাসিক নির্বাচনের রির্টানিং অফিসার নুরুজ্জামান তালুকদার, জেলা পুলিশ সুপার মঈনুল হকসহ পুলিশের ঊর্ধতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
জিপি/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।