ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শরীয়তপুরে নিষ্পত্তিকৃত ৭৮ মামলার আলামত ধ্বংস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
শরীয়তপুরে নিষ্পত্তিকৃত ৭৮ মামলার আলামত ধ্বংস শরীয়তপুর

শরীয়তপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালসহ নিম্ন আদালতের নিষ্পত্তিকৃত ৭৮টি মামলার আলামত ধ্বংস করা হয়েছে।

শরীয়তপুর: শরীয়তপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালসহ নিম্ন আদালতের নিষ্পত্তিকৃত ৭৮টি মামলার আলামত ধ্বংস করা হয়েছে।

 

মঙ্গলবার (২০ ডিসেম্বর) বিকেল ৫টার দিকে শরীয়তপুর জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে আগুনে পুড়িয়ে এসব আলামত ধ্বংস করা হয়।

আলামতের মধ্যে ছিলো- গাঁজা, মদ, তাস, সিডি ক্যাসেট, দেশীয় অস্ত্র, টিন, নির্বাচনী ব্যালট বাক্স, অ্যালুমিনিয়ামের পাতিল, পিতলের কলস ইত্যাদি।

এ সময় উপস্থিত ছিলেন- চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. এহ্সানুল হক, অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. মুজাহিদ উল ইসলাম, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মনিরুজ্জামান, কোর্ট পুলিশ পরিদর্শক মিজানুর রহমান ও কোর্ট পুলিশ উপপরিদর্শক (এসআই) দবির উদ্দিন হাওলাদার প্রমুখ।

চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. এহ্সানুল হক বাংলানিউজকে জানান, নারী শিশু আদালতসহ নিম্ন আদালতের নিষ্পত্তিকৃত ৭৮ মামলার আলামত ধ্বংস করা হয়েছে। ২০১৬ সালে এ নিয়ে তৃতীয় বারের মতো বিভিন্ন আদালতের নিষ্পত্তিকৃত মামলার আলামত ধ্বংস করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
এজি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।