ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কিশোরগঞ্জে ট্রলারে ডাকাতি, গুলিবিদ্ধসহ আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৬
কিশোরগঞ্জে ট্রলারে ডাকাতি, গুলিবিদ্ধসহ আহত ৫

কিশোরগঞ্জের ইটনা উপজেলায় হাওড়াঞ্চলে ইঞ্জিন চালিত ট্রলারে নৌ-ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় নান্টু (৪৫) নামের একজন গুলিবিদ্ধসহ পাঁচজন আহত হয়েছেন।

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ইটনা উপজেলায় হাওড়াঞ্চলে ইঞ্জিন চালিত ট্রলারে নৌ-ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় নান্টু (৪৫) নামের একজন গুলিবিদ্ধসহ পাঁচজন আহত হয়েছেন।

‍এছাড়া ডাকাত দলের হামরায় নদীতে পড়ে নুরুল আলম (৪৭) নামে একজন নিখোঁজ রয়েছেন। এ সময় ৪০ ভরি স্বর্ণালংকারসহ কয়েক লাখ টাকা লুটে নিয়ে যায় ডাকাতরা।

মঙ্গলবার (২০ ডিসেম্বর)  রাত সাড়ে ৭টার দিকে উপজেলার এলংজুরী ইউনিয়নের কাটাখাল নদীতে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ নান্টু ও নিখোঁজ নুরুল আলমসহ আহতদের বাড়ি ঢাকার বাংলামোটর বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিকেলে উপজেলার জয়সিদ্ধি ইউনিয়নের করশি গ্রাম থেকে ৬০-৭০ জন যাত্রী একটি ট্রলার করিমগঞ্জের চামড়া ঘাট আসতেছিলো। এ সময় উপজেলার এলংজুরী ইউনিয়নের কাটাখাল এলাকার  নদীতে ৭-৮ জন ডাকাত দল ওই যাত্রীবাহী ট্রলারে হামলা করে। হামলার সময় ট্রলারের যাত্রীরা বাধা দিলে ডাকাতরা ট্রলারের যাত্রীদের মারধর ও গুলি ছুঁড়ে। ডাকাতদের গুলিতে নান্টু মিয়া নামে একজন গুলিবিদ্ধ ও পাঁচজন আহত হন। আহতদের কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ সময় নদীতে পড়ে নুরুল আলম নামে একজন নিখোঁজ হন। এছাড়া ডাকাতরা যাত্রীদের কাছ থেকে ৪০ ভরি স্বর্ণালংকারসহ কয়েক লাখ টাকা লুট করে নিয়ে যায়।

ইটনা থানার (ওসি তদন্ত)  মিজানুর রহমান ও  এলংজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাপ মিয়া বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ১৩৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।