ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মধ্যরাতে ঢামেকে মানুষের হই হুল্লোড়

আবাদুজ্জামান শিমুল, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
মধ্যরাতে ঢামেকে মানুষের হই হুল্লোড়  মধ্যরাতে ঢামেকের বহির্বিভাগে মানুষের হই হুল্লোড়।ছবি: সুমন শেখ

ঘড়ির কাটায় মঙ্গলবার (২০ ডিসেম্বর) দিবাগত মধ্যরাত। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ঢুকতেই দেখা যায়, বহির্বিভাগের সামনে শতাধিক মানুষ হই হুল্লোড়ে ব্যস্ত।

ঢাকা: ঘড়ির কাটায় মঙ্গলবার (২০ ডিসেম্বর) দিবাগত মধ্যরাত। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ঢুকতেই দেখা যায়, বহির্বিভাগের সামনে শতাধিক মানুষ হই হুল্লোড়ে ব্যস্ত।

খোঁজ নিয়ে জানা যায়, বাংলাদেশ নার্সেস অ্যাসোসিয়েশন (বিএনএ) ঢামেক শাখার নির্বাচনের ফলাফলের জন্য অপেক্ষা করছেন প্রার্থী ও তাদের সমর্থকরা।

মঙ্গলবার সকাল থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহন চলে নার্সিং কলেজে। এই নির্বাচনে মোট ৭টি পদের জন্য ৩১জন প্রার্থী  প্রতিদ্বন্দ্বিতা করছেন। এখন ফলাফলের পালা, নার্সিং কলেজে ভোট গণনা চলছে।
বিএনএ নির্বাচনের ভোট গণনা চলছে

নার্সিং কলেজের ভেতরে গিয়ে দেখা যায়, প্রধান নির্বাচন কমিশনারের তত্ত্বাবধানে ভোট গণনা চলেছে।   এই সময় উপস্থিত ছিলেন ঢামেকের উপ- পরিচালক ডা. খাজা আবদুল গফুর। নার্সিং কলেজের সামনে প্রহরায় আছেন শাহাবাগ থানার কিছু পুলিশ।

রাত তিনটার দিকে জানা যায় সভাপতি প্রার্থী কামাল হোসেন তালুকদার ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান জুয়েল অনেক ভোটে এগিয়ে আছেন।

ঢামেকের নিরাপত্তায় নিয়োজিত এক আনসার সদস্য বলেন, তাদের  কাজ হচ্ছে হাসপাতালে অসুস্থ মানুষদের যারা সেবা দেওয়া। তারা মানুষদের সেবা বাদ দিয়ে নির্বাচনে নামছে, তাদের আবার নেত্রী কিসের।   তাদের নেতাতো সরকার। তারাতো সরকারি নার্স।

বাংলাদেশ সময়: ০৬৪১ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
এজেডএস/এবিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।