ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গাইবান্ধায় চলছে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
গাইবান্ধায় চলছে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট গাইবান্ধায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট হওয়ায় রাস্তা ফাঁকা

গাইবান্ধায় চেম্বার অব কর্মাসের আলোচনা সভা চলাকালে সন্ত্রাসী হামলার প্রতিবাদে জেলা মোটর মালিক-শ্রমিক ঐক্য পরিষদের ডাকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট চলছে। 

গাইবান্ধা: গাইবান্ধায় চেম্বার অব কর্মাসের আলোচনা সভা চলাকালে সন্ত্রাসী হামলার প্রতিবাদে জেলা মোটর মালিক-শ্রমিক ঐক্য পরিষদের ডাকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট চলছে।  

বুধবার (২১ ডিসেম্বর) ভোরে এ ধর্মঘট শুরু হয়।

অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের কারণে জেলা শহর থেকে কোনো রুটে কোনো পরিবহন চলাচল করছে না। ফলে চরম ভোগান্তিতে পড়েছে জেলার যাত্রীরা। এছাড়া ট্রাক ও পিকআপ ভ্যান না পেয়ে জেলা শহরে আসা সবজিসহ বিভিন্ন পণ্যের ব্যবসায়ীরা পড়েছেন বিপাকে।  

এর আগে, একই ঘটনার জের ধরে ১৩ ডিসেম্বর সন্ধ্যা থেকে জেলায় পরিবহন ধর্মঘট শুরু হয়। পরে বিজয় দিবস উপলক্ষে জেলা প্রশাসকের হস্তক্ষেপে ১৭ ডিসেম্বর ভোর ৬টা পর্যন্ত ধর্মঘট স্থগিত করা হয়।

জেলা ট্রাক মালিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হোসেন জানান, মালিক সমিতির নেতার ওপর হামলা ও বাস কাউন্টার ভাঙচুরের ঘটনায় জড়িতদের গ্রেফতার না করা পর্যন্ত জেলায় পরিববন ধর্মঘট চলবে।  

প্রসঙ্গত: ১৩ ডিসেম্বর দুপুরে গাইবান্ধা চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ডাস্ট্রিজের দুই পক্ষের অভ্যন্তরীণ কোন্দল ও সাধারণ সভায় সদস্যদের কথা বলতে না দেওয়ার জের ধরে কয়েক দফা সংঘর্ষ হয়। এতে উভয়পক্ষের আটজন আহত হন। এ ঘটনার প্রতিবাদ ও হামলাকারীদের গ্রেফতার দাবিতে ধর্মঘটের ডাক দেয় জেলা মোটর মালিক-শ্রমিক ঐক্য পরিষদ।

বাংলাদেশ সময়: ১০৫২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।