ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পার্বতীপুরে ডাকাতের লাঠির আঘাতে ব্যবসায়ী নিহত

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৪ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
পার্বতীপুরে ডাকাতের লাঠির আঘাতে ব্যবসায়ী নিহত

দিনাজপুরের পার্বতীপুরে বড়পুকুরিয়া কয়লা খনি এলাকায় ডাকাতের লাঠির আঘাতে আলি মর্তুজা মিলন (৪০) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন।

পার্বতীপুর (দিনাজপুর): দিনাজপুরের পার্বতীপুরে বড়পুকুরিয়া কয়লা খনি এলাকায় ডাকাতের লাঠির আঘাতে আলি মর্তুজা মিলন (৪০) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) রাত ২টার দিকে ফুলবাড়ী-বড়পুকুরিয়া বাজার সড়কে কয়লা খনির সাবসিডেন্স এলাকার ঘোড়ামারা এলাকায় এ ঘটনা ঘটে।

মিলন পার্বতীপুর উপজেলার হামিদপুর ইউনিয়নের বড়পুকুরিয়া খনির  সাবসিডেন্স এলাকার বাঁশপুকুর গ্রামের শাহ জালাল আলীর ছেলে। ফুলবাড়ী উপজেলা শহরে উর্বসী সিনেমা হল মার্কেটে তার একটি মোবাইল ফোনের দোকান রয়েছে।

জানা গেছে, ফুলবাড়ী-বড়পুকুরিয়া বাজার সড়কের ঘোড়ামারা এলাকায় একদল ডাকাত পথচারীদের আটক করে গণডাকাতি করছিল। প্রতিদিনের মত দোকান বন্ধ করে ফুলবাড়ী শহর থেকে বাইসাইকেলে করে বাড়ি ফিরছিলেন মিলন। পথে তিনি ডাকাতের কবলে পড়েন। ডাকাতরা মিলনের মাথায় লাঠি দিয়ে সজোরে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সেখানে কয়লা খনির কয়েকজন শ্রমিককেও আটক করে বেঁধে রেখে সর্বস্ব লুটে নেয় ডাকাত দল।

পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহমেদ জানান, খবর পেয়ে বুধবার সকালে মরদেহ উদ্ধার করে বড়পুকুরিয়া পুলিশ তদন্ত কেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছে।


বাংলাদেশ সময়: ১২৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।