ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গোবিন্দগঞ্জে নিখোঁজ বৃদ্ধের মরদেহ মিললো গর্তে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৫ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
গোবিন্দগঞ্জে নিখোঁজ বৃদ্ধের মরদেহ মিললো গর্তে

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় নিখোঁজ হওয়ার ১২ ঘণ্টা পর তোজাম্মেল হোসেন তোজাম (৬০) নামে এক বৃদ্ধের মরদেহ মিলেছে প্রতিপক্ষের ঘরে মাটির নিচে।

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় নিখোঁজ হওয়ার ১২ ঘণ্টা পর তোজাম্মেল হোসেন তোজাম (৬০) নামে এক বৃদ্ধের মরদেহ মিলেছে প্রতিপক্ষের ঘরে মাটির নিচে।

বুধবার (২১ ডিসেম্বর) সকালে উপজেলার রাখালবুরুজ ইউনিয়নের কামারপাড়ায় প্রতিপক্ষ শামছুল আলীর ঘর থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে পাওনা টাকা নিয়ে তোজামের সঙ্গে একই গ্রামের শামছুল আলীর বিরোধ চলছিল। মঙ্গলবার সন্ধ্যার পর তোজাম বাড়ির পাশের বাজারে যান। এরপর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। বুধবার সকালে স্থানীয়রা শামছুল আলীর ঘরে খাটের নিচে গর্তে তার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) আল মামুন নাজমুল আহম্মেদ বাংলানিউজকে জানান, তোজামকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।  

এ ঘটনায় তোজামের পরিবারের পক্ষ থেকে গোবিন্দগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হচ্ছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৩০২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।