ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শার্শায় স্ত্রীর মরদেহ উদ্ধার, স্বামী আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
শার্শায় স্ত্রীর মরদেহ উদ্ধার, স্বামী আটক

যশোরের শার্শা উপজেলার একটি ইটভাটা থেকে ফতেমা বেগম (২০) নামে এক নারী শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ফাতেমার স্বামী রবসানকে (২৫) আটক করা হয়েছে।

বেনাপোল (যশোর): যশোরের শার্শা উপজেলার একটি ইটভাটা থেকে ফতেমা বেগম (২০) নামে এক নারী শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ফাতেমার স্বামী রবসানকে (২৫) আটক করা হয়েছে।

বুধবার (২১ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টায় শার্শার উলাশি ইউনিয়নের খাজুরা গ্রামে অবস্থিত কবীর ব্রিকস নামে ইটভাটা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ফাতেমা সাতক্ষীরার আশাসুনি উপজেলার খাসবাগান গ্রামের রবিউল ইসলামের মেয়ে। আটক রবসান একই গ্রামের মিজানুর রহমানের ছেলে।
 
পুলিশ জানান, সংসারে অভাবের কারণে ফাতেমা ও তার স্বামী বাড়ি ছেড়ে ইটভাটায় থেকে শ্রমিকের কাজ করতেন। সকালে স্থানীয়রা ইটভাটার কুঁড়ে ঘরে ফাতেমার মরদেহ দেখতে পায়। পরে  পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। এসময় মরদেহে আঘাতের চিহ্ন থাকায় এবং স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে তার স্বামী রবসানকে আটক করা হয়।

শার্শা থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) মোশারেফ হোসেন বাংলানিউজকে জানান, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আটক রবসান পুলিশ হেফাজতে আছে বলেও জানান তিনি।
 
বাংলাদেশ সময়: ১৩৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
এজেডএইচ/বিএসকে/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।