ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মন্ত্রী আসার আগে শুরু হলো ঝাড়ু দেওয়া (ভিডিও)

মাজেদুল নয়ন, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
মন্ত্রী আসার আগে শুরু হলো ঝাড়ু দেওয়া (ভিডিও) মন্ত্রীর আসার আগে ঝাড়ু দেওয়া

মহাখালীর জাতীয় ক্যান্সার গবেষণা ইনস্টিটিউট ও হাসপাতালে ‘বিজয়ের মাস ও ফ্রি ব্রেস্ট ক্যান্সার স্ক্রিনিং’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। 

ঢাকা: মহাখালীর জাতীয় ক্যান্সার গবেষণা ইনস্টিটিউট ও হাসপাতালে ‘বিজয়ের মাস ও ফ্রি ব্রেস্ট ক্যান্সার স্ক্রিনিং’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।  

নোংরা পরিবেশের হাসপাতালটির পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম যে কিভাবে চলছে সেটি বোঝা যায় বুধবার (২১ ডিসেম্বর) মন্ত্রীর আসা উপলক্ষ করেও যখন চারপাশে নোংরা পরিবেশ।

 

মন্ত্রী এসে পৌঁছানোর কথা বেলা সাড়ে তিনটায়। এর ১০ মিনিট আগে দেখা যায় একজন পরিচ্ছন্নকর্মী হাসপাতালের সামনের পথটি ঝাড়ু দিচ্ছেন। ধুলায় ভরে উঠছে চারপাশ। একজন কর্মকর্তা এসে তাড়াহুড়ো করছেন ঝাড়ু দেওয়ার জন্য।

হাসপাতালের আশপাশের দোকান উচ্ছেদের অভিযান বেশ কয়েকবার চললেও এ হাসপাতালের রাস্তায় ফুটপাথ দখল করে অাছে টং দোকান ও হকারেরা। বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
এমএন/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।