ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গাইবান্ধায় পরিবহন ধর্মঘটে যাত্রীদের দুর্ভোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
গাইবান্ধায় পরিবহন ধর্মঘটে যাত্রীদের দুর্ভোগ গাইবান্ধায় পরিবহন ধর্মঘটে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ

গাইবান্ধায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ থাকায় চরম দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।

গাইবান্ধা: গাইবান্ধায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ থাকায় চরম দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।

 

এদিকে, মালবাহী ট্রাক ও পিকআপভ্যান চলাচল বন্ধ থাকায় মালামাল গন্তব্যে পৌঁছাতে পারছেন না ব্যবসায়ীরা।

 

তবে, রংপুর-ঢাকা মহাসড়কে যান চলাচল অব্যাহত রয়েছে। তাই লোকসানের হাত থেকে রক্ষা পেতে ব্যবসায়ীরা মালামাল ভ্যান ও রিকশায় করে ভিন্ন পথে মহাসড়কে নিয়ে যাচ্ছেন।

বুধবার (২১ ডিসেম্বর) দুপুরে গাইবান্ধা বাস ট্রার্মিনালে গিয়ে দেখা যায় ধর্মঘটের কারণে পরিবহন চলাচল সম্পূর্ণ বন্ধ রয়েছে।

পাইকারি সবজি বিক্রেতা মোকাব্বর ও মজনু মিয়া বাংলানিউজকে জানান, তারা বিভিন্ন জায়গা থেকে সবজি সংগ্রহ করে প্রতিদিন রংপুর শহরের আড়তে বিক্রি করে। কিন্তু সকালে সবজি নিয়ে শহরে এসেই জানতে পারেন ধর্মঘট চলছে। এ কারণে তারা গাইবান্ধা শহর থেকে রিকশা-ভ্যান ভাড়া করে সাদুল্যাপুর উপজেলা হয়ে ধাপেরহাট মহাসড়কে যাচ্ছেন।

দুর্ভোগের কথা স্বীকার করে যাত্রী ফরিদ আহম্মেদ বলেন, জরুরি কাজে রংপুর যেতে হবে। কিন্তু বাস টার্মিনালে এসে জানতে পারি ধর্মঘট চলছে। এ কারণে কোনো যানবাহন না পেয়ে বাড়ি ফিরে যাচ্ছি।

জেলা মোটর মালিক সমিতির দপ্তর সম্পাদক আতিক বাবু বাংলানিউজকে জানান, জেলা ট্রাক, ট্যাংক লরি মালিক সমিতির সাধারণ সম্পাদক মোক্তাদুর রহমান মিঠুর ওপর হামলা ও শ্যামলী কাউন্টার ভাঙচুরের ঘটনায় সদর থানায় মামলা হয়েছে। সেই মামলায় পুলিশ চারজনকে গ্রেফতার করলেও প্রধান আসামিদের গ্রেফতার করা হয়নি। আসামিদের গ্রেফতার না করা পর্যন্ত জেলায় পরিবহন ধর্মঘট চলবে।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
এজি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।