ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নারায়ণগঞ্জে ভোটারদের মাঝে লিফলেট বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
নারায়ণগঞ্জে ভোটারদের মাঝে লিফলেট বিতরণ নারায়ণগঞ্জে ভোটারদের মাঝে নির্বাচন কমিশনের লিফলেট বিতরণ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে নির্বাচন কমিশনের পক্ষ থেকে সাধারণ ভোটারদের মাঝে ভয় ও শংকা দূর করে তাদের নির্বিঘ্নে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিতে উৎসাহিত করে জনসচেতনতাম‍ূলক লিফলেট বিতরণ করেছে নির্বাচন কমিশন।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে নির্বাচন কমিশনের পক্ষ থেকে সাধারণ ভোটারদের মাঝে ভয় ও শংকা দূর করে তাদের নির্বিঘ্নে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিতে উৎসাহিত করে জনসচেতনতাম‍ূলক লিফলেট বিতরণ করেছে নির্বাচন কমিশন।

বুধবার (২১ ডিসেম্বর) বিকেল ৪টায় শহরের চাষাঢ়া জিয়া হলের সামনে রিটার্নিং অফিসার আনিসুজ্জামান তালুকদার, জেলা প্রশাসক রাব্বি মিয়া, জেলা পুলিশ সুপার মঈনুল হক, র‍্যাব ১১ এর সহকারী অধিনায়ক নরেশ চাকমা, অতিরিক্ত জেলা প্রশাসক (এডিএম) ছরোয়ারসহ র‍্যাব, পুলিশ ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে নিয়ে এ প্রচারপত্র বিতরণ করেন।

লিফলেটে উল্লেখ করা হয়, আপনাদের ভোটাধিকার নির্বিঘ্ন করার জন্য আইন শৃঙ্খলা বাহিনী সর্বোচ্চ সতর্ক অবস্থায় থাকবে, ভোটকেন্দ্র এবং ভোটার ক্রমিক নম্বর সঠিকভাবে জেনে নিন এবং সুবিধামত সময়ে ভোট প্রদান করুন, ভোটের দিন বা তার আগে যদি কোন গোলযোগ বা বিশৃঙ্খলা দেখতে পান তবে সঙ্গে সঙ্গে নিকটস্থ আইন শৃঙ্খলা বাহিনীকে জানান।

লিফলেটে বিভিন্ন বিধিনিষেধ সহ নির্বাচন সুষ্ঠুভাবে করার লক্ষ্যে সকলের সহায়তা কামনা করা হয়।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
এমজেএফ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।