ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজশাহীতে ডোবা থেকে নবজাতকের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
রাজশাহীতে ডোবা থেকে নবজাতকের মরদেহ উদ্ধার

রাজশাহী মহানগরীর শাহ মখদুম থানার নওদাপাড়া এলাকার একটি ডোবা থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২১ ডিসেম্বর) বিকেলে মরদেহটি উদ্ধার করা হয়।

রাজশাহী: রাজশাহী মহানগরীর শাহ মখদুম থানার নওদাপাড়া এলাকার একটি ডোবা থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২১ ডিসেম্বর) বিকেলে মরদেহটি উদ্ধার করা হয়।

এলাকাবাসী নওদাপাড়ায় অবস্থিত রাজশাহী মহিলা পলিটেকনিকের পাশের একটি ডোবায় নবজাতকের মরদেহ দেখতে পেয়ে শাহ মখদুম থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য পরে মরদেহটি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

রাজশাহীর শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান বাংলানিউজকে জানান, ডোবার মধ্যে পাওয়া ওই নবজাতক শিশুর বয়স আনুমানিক ১০/১৫ দিন হবে। কে বা কারা মৃত শিশুটিকে রাজশাহী মহিলা পলিটেকনিকের পাশের ডোবায় ফেলে চলে গেছে। নবজাতকটি কাপড় দিয়ে মোড়ানো ছিল। তবে এখন পর্যন্ত তার মৃত্যুর কারণ ও পরিচয় জানা যায়নি।

ওসি বলেন, এজন্য নবজাতকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় মামলা করবে।

ময়নাতদন্তের প্রতিবেদন পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
এসএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।