ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নীলফামারীতে ১২৫ স্কুল ও মাদ্রাসাকে সম্মাননা

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
নীলফামারীতে ১২৫ স্কুল ও মাদ্রাসাকে সম্মাননা

বাল্যবিয়ে ও ঝড়েপড়া রোধে অবদান রাখায় নীলফামারী সদর ও জলঢাকা উপজেলার নির্বাচিত ১২৫টি মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসাকে সম্মাননা স্মারক দেওয়া হয়েছে।  

সৈয়দপুর (নীলফামারী): বাল্যবিয়ে ও ঝড়েপড়া রোধে অবদান রাখায় নীলফামারী সদর ও জলঢাকা উপজেলার নির্বাচিত ১২৫টি মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসাকে সম্মাননা স্মারক দেওয়া হয়েছে।  

বুধবার (২১ ডিসেম্বর) দুপুরে নীলফামারী জেলার সদর উপজেলা পরিষদ চত্বরে ল্যাম্ব-প্লান পার্টনারশীপ প্রকল্পের আই এম পাওয়ার প্রজেক্টের উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের হাতে সম্মাননা ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেন নীলফামারী জেলা প্রশাসক মো. জাকীর হোসেন।

বেসরকারি উন্নয়ন সংস্থা ল্যাম্বের আয়োজনে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আহসান হাবিবের সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফকরুল ইসলাম, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলি, ল্যাম্বের আইএম পাওয়ার প্রকল্পের প্রোগ্রাম ম্যানেজার বোরহান মৃধা, প্লান ইন্টারন্যাশনালের প্রোগ্রাম ম্যানেজার নজরুল ইসলাম, ল্যাম্বের টেকনিক্যাল অফিসার এনামুল হক প্রমুখ।

প্লান ইন্টারন্যাশনালের সহযোগিতায় অনুষ্ঠিত অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান ও সাংবাদিকসহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ