ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

চাঁদপুরে যুবক হত্যার ঘটনায় বাবা-ছেলে আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
চাঁদপুরে যুবক হত্যার ঘটনায় বাবা-ছেলে আটক

চাঁদপুর শহরের কোড়ালিয়া রোড এলাকায় সাদ্দাম হোসেন (২৫) নামে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় বাবা-ছেলেকে আটক করেছে পুলিশ।

চাঁদপুর: চাঁদপুর শহরের কোড়ালিয়া রোড এলাকায় সাদ্দাম হোসেন (২৫) নামে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় বাবা-ছেলেকে আটক করেছে পুলিশ।

বুধবার (২১ ডিসেম্বর) বিকেলে শহরের জামতলা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক ব্যাক্তিরা হলেন- মোখলেছুর রহমান ও তার ছেলে হৃদয়।

নিহত সাদ্দামের বড় ভাই মো. রুবেল বাংলানিউজকে বলেন, কিছুদিন আগে সাদ্দাম ও হৃদয়ের সঙ্গে মারামারির ঘটনা হয়।   এ ঘটনায় হৃদয়ের বাবা মোখলেছুর রহমান থানায় সাদ্দামের বিরুদ্ধে অভিযোগ করেন। পুলিশ সাদ্দামকে আটক না করায় গত (১৬ ডিসেম্বর) শুক্রবার রাত ১০টায় মোখলেছুর রহমান, তার স্ত্রী মনি বেগম, মেয়ে মুক্তা বেগম, মেয়ের জামাতা মো. রিপন ও ছেলে হৃদয় একত্রিত হয়ে সাদ্দামকে পিটিয়ে মারাত্মক আহত করেন। পরে তাকে শহরের একটি প্রাইভেট হাসপাতাল এবং পরবর্তীতে ঢাকা মেডিকেল কলেজ হাসাতালে নিয়ে যান। সকাল সাড়ে ৭টায় চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সাদ্দাম মারা যায়।

চাঁদপুর মডেল থানার উপ পরিদর্শক (এসআই) অনুপ চক্রবর্তী বাংলানিউজকে বলেন, সাদ্দামের চিকিৎসাধীন অবস্থায় তার বড় ভাই রুবেল (১৮ ডিসেম্বর) থানায় একটি অভিযোগ করেন। সেই অভিযোগের ভিত্তিতে মোখলেছুর রহমান ও তার ছেলে হৃদয়কে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ