ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বগুড়ায় ৩৮ অপরাধীকে ভ্রাম্যমাণ আদালতের দণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
বগুড়ায় ৩৮ অপরাধীকে ভ্রাম্যমাণ আদালতের দণ্ড

বগুড়া শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চুরি-ছিনতাইসহ বিভিন্ন অপরাধে আটক ৩৮ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বগুড়া: বগুড়া শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে চুরি-ছিনতাইসহ বিভিন্ন অপরাধে আটক ৩৮ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
 
বুধবার (২১ ডিসেম্বর) বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহানা আখতার জাহানের ভ্রাম্যমাণ আদালত এ আদেশ দেন।


 
দিনগত রাত ৮টার দিকে শহরের নারুলী টাউন ফাঁড়ি পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (টিএসআই) শফিক বাংলানিউজকে বিষয়টি জানান।
 
তিনি জানান, মঙ্গলবার (২০ ডিসেম্বর) দিনগত রাত ও বুধবার দিনব্যাপী শহরের উত্তর চেলোপাড়া এলাকাসহ পূর্ব বগুড়ায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চুরি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধে জড়িত থাকায় ৩৮ জনকে আটক করা হয়।
 
পরে বিকেলে আটকদের ইউএনও’র ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও শাহানা আখতার জাহান ৩৪ জনকে ৬ মাস, ২ জনকে ৩ মাস ও ২ জন কিশোর অপরাধী বয়স ১৮ বছরের কম হওয়ায় যশোরে অবস্থিত কিশোর সংশোধনী কারাগারে পাঠানোর আদেশ দেন।
সন্ধ্যায় দণ্ডাদেশপ্রাপ্ত ৩৬ জনকে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
এমবিএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ