ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সেনবাগ উপজেলা চেয়ারম্যানকে অব্যাহতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
সেনবাগ উপজেলা চেয়ারম্যানকে অব্যাহতি আবুল কালাম আজাদ

নাশকতার ঘটনায় একাধিক মামলার চার্জশিটভুক্ত আসামি হওয়ায় নোয়াখালীর সেনবাগ উপজেলা চেয়ারম্যান ও বিএনপির নেতা আবুল কালাম আজাদকে তার দায়িত্ব থেকে সাময়িকভাবে অব্যাহতি দিয়েছে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়।

নোয়াখালী: নাশকতার ঘটনায় একাধিক মামলার চার্জশিটভুক্ত আসামি হওয়ায় নোয়াখালীর সেনবাগ উপজেলা চেয়ারম্যান ও বিএনপির নেতা আবুল কালাম আজাদকে তার দায়িত্ব থেকে সাময়িকভাবে অব্যাহতি দিয়েছে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়।

 

বুধবার (২১ ডিসেম্বর) বিকেলে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব লুৎফুন নাহার স্বাক্ষরিত চেয়ারম্যানের অব্যাহতির আদেশের চিঠি পেয়েছেন বলে নিশ্চিত করেছেন সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শারমিন আলম।

জানা যায়, নাশকতার ৪টি মামলার অভিযোগপত্র আদালতে গৃহীত হওয়ায় উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদের দ্বারা উপজেলা পরিষদের ক্ষমতা প্রয়োগ জনস্বার্থ পরিপন্থি বলে সরকার মনে করে। তাই উপজেলা পরিষদ আইন ১৯৯৮ উপজেলা পরিষদ (সংশোধন) আইন ২০১১ দ্বারা (সংশোধিত) এর ১৩খ (১) ধারা অনুসারে জেলার সেনবাগ উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদকে সাময়িকভাবে অব্যাহতি দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ