ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

জিয়ানগরের ইউএনও বদলি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
জিয়ানগরের ইউএনও বদলি

পিরোজপুরের জিয়ানগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. জাকির হোসেনকে বদলি করা হয়েছে।

পিরোজপুর: পিরোজপুরের জিয়ানগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. জাকির হোসেনকে বদলি করা হয়েছে।

বুধবার (২১ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে জেলা প্রশাসক মো. খায়রুল আলম সেখ বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন।

ইউএনও জাকির হোসেন বাংলানিউজকে বলেন, প্রশাসনিক কারণে তাকে বরগুনার বামনা উপজেলায় বদলি করা হয়েছে।

উল্লেখ্য, সাঈদীর ছেলে জিয়ানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মাসুদ সাঈদীর মাধ্যমে ১৬ ডিসেম্বর বিজয় দিবসের অনুষ্ঠান শেষে মুক্তিযোদ্ধাদের সম্মননা দেওয়া হয়। এ অনুষ্ঠানের ছবি নিজের ফেসবুক পেজে পোস্ট করে স্ট্যাটাস দেন মাসুদ সাঈদী। ওই পোস্টে তিনি লিখেছেন ,‘মহান বিজয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধা সংসদ জিয়ানগর উপজেলা কমান্ড কাউন্সিলের সব বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান। পুরস্কার নিচ্ছেন মুক্তিযোদ্ধা সংসদের বর্তমান উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জনাব বেলায়েত হোসেন, বতর্মান উপজেলা ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা স্বপন কুমার রায়, সাবেক কমান্ডার মাহবুবুল আলম হাওলাদার (আমার অব্বার মামলার বাদী ও প্রথম সাক্ষী), মুক্তিযোদ্ধা খলিলুর রহমান, মুক্তিযোদ্ধা দেলোয়ার ফকির, উপস্থিত আছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন বাচ্চু, ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মিজানুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এম মতিউর রহমান, সাধারণ সম্পাদক মৃধা মো. মনিরুজ্জামানসহ মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দ।

এই স্ট্যাটাস নিয়ে সামাজিক যোগযোগ মাধ্যমে (ফেসবুকে) ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন বিভিন্ন শ্রেণীপেশার মানুষ। এ ঘটনার জের ধরে অনুষ্ঠানে উপস্থিত ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) প্রত্যাহার করে নেওয়া হয়। এর পর ইউএনওকে বদলি করা হয়।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
আরবি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ