ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

প্রোজেক্ট কম্বল চ্যারিটি গালা রোববার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
প্রোজেক্ট কম্বল চ্যারিটি গালা রোববার

শীতবস্ত্র বিতরণ নেটওয়ার্ক ‘প্রোজেক্ট কম্বল’ রাজধানীর আমারি ঢাকা হোটেলের গ্র্যান্ড বলরুমে ‘প্রোজেক্ট কম্বল চ্যারিটি গালা’ শীর্ষক অর্থ সংগ্রহমূলক অনুষ্ঠানের...

ঢাকা: শীতবস্ত্র বিতরণ নেটওয়ার্ক ‘প্রোজেক্ট কম্বল’ রাজধানীর আমারি ঢাকা হোটেলের গ্র্যান্ড বলরুমে ‘প্রোজেক্ট কম্বল চ্যারিটি গালা’ শীর্ষক অর্থ সংগ্রহমূলক অনুষ্ঠানের আয়োজন করেছে।

রোববার (২৫ ডিসেম্বর) বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত এই অনুষ্ঠান হবে।

যাতে থাকছে নিলামের সুযোগ। সবচেয়ে বেশি দাম তোলা মানুষটি পাবেন মেয়র আনিসুল হকের সঙ্গে কিছু সময় কাটানোর সুযোগ। এছাড়া থাকছে তাহসানের সঙ্গে কনসার্টে যাওয়া ও আসার সুযোগ কিংবা আইয়ুব বাচ্চুর সঙ্গে বাসায় একসঙ্গে খাবারের সুযোগের মতো চমক।

নিলামের পুরো অর্থ কম্বল কেনায় ব্যবহৃত হবে, যা প্রোজেক্ট কম্বল নেটওয়ার্কের মাধ্যমে চলে যাবে দেশের ৩৪টি জেলার সবচেয়ে দরিদ্র মানুষের হাতে। ২০০০ হাজার টাকা এন্ট্রি টিকেট কিনে যে কেউ প্রোজেক্ট কম্বল চ্যারিটি গালায় অংশ নিতে পারেন। বিস্তারিত জানতে ফোন করতে পারেন ০১৭৬-৮৩২৮১৯০ নম্বরে।

বাংলাদেশ সময়: ০০৫০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ