ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বরগুনায় পৃথক অগ্নিকাণ্ডে ১৪ দোকান পুড়ে ছাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১২ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
বরগুনায় পৃথক অগ্নিকাণ্ডে ১৪ দোকান পুড়ে ছাই বরগুনায় আগুনে পোড়া ঘর

বরগুনা সদর ও আমতলী উপজেলায় পৃথক অগ্নিকাণ্ডে ১৪টি দোকান পুড়ে গেছে। এর মধ্যে উপজেলার ৯ নম্বর এম বালিয়াতলী ইউনিয়নের চালিতাতলী বাজারে ছয়টি ও আমতলীর বাঁধঘাটে দু’টি এবং উপজেলার আমড়াগাছিয়া বাজারের ছয়টি দোকান রয়েছে।

বরগুনা: বরগুনা সদর ও আমতলী উপজেলায় পৃথক অগ্নিকাণ্ডে ১৪টি দোকান পুড়ে গেছে।

এর মধ্যে উপজেলার ৯ নম্বর এম বালিয়াতলী ইউনিয়নের চালিতাতলী বাজারে ছয়টি ও আমতলীর বাঁধঘাটে দু’টি এবং উপজেলার আমড়াগাছিয়া বাজারের ছয়টি দোকান রয়েছে।

বুধবার (২১ ডিসেম্বর) দিনগত রাতে এসব অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাত সাড়ে ১১টায় বরগুনা ও আমড়াগাছিয়ায় বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়। আগুনে মুদি দোকান, ফার্মেসি, ইলেক্ট্রনিক্স, সৌর সোলারের দোকান ও কীটনাশক বিক্রির দোকান পুড়ে গেছে।

আগুন লাগার খবর শুনে বৃহস্পতিবার সকাল ৮টায় ঘটনাস্থল পরিদর্শন করেন বরগুনা জেলা প্রশাসক ড. মো. বশিরুল আলম। এসময় ক্ষতিগ্রস্তদের সহায়তার আশ্বাস দিয়েছেন তিনি।

 

বরগুনায় ১২ লাখ, আমতলীর বাঁধঘাটে ছয় লাখ ও আমড়াগাছিয়ায় সাত লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্তরা।

আমতলী ফায়ার সার্ভিস স্টেশনের ওয়ার হাউজ পরিদর্শক হারুন-অর-রশিদ বাংলানিউজকে জানান বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

বাংলাদেশ সময়: ১১০৯ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
বিএসকে/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ