ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মঠবাড়িয়ায় মাদকসেবী স্বামীর হাতে স্ত্রী খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
মঠবাড়িয়ায় মাদকসেবী স্বামীর হাতে স্ত্রী খুন

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় রাবেয়া বেগম (৩২) নামে এক গৃহবধ‍ূকে ছুরিকাঘাতে হত্যা করেছে তার সাবেক স্বামী মিন্টু সরদার সাগর (৩৫)।

পিরোজপুর: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় রাবেয়া বেগম (৩২) নামে এক গৃহবধ‍ূকে ছুরিকাঘাতে হত্যা করেছে তার সাবেক স্বামী মিন্টু সরদার সাগর (৩৫)।

বুধবার (২১ ডিসেম্বর) দিনগত রাত ১টায় উপজেলার টিকিকাটা ইউনিয়নের বড় সিংগা গ্রামে এ ঘটনা ঘটে।

ঘটনার পর মিন্টুকে আটক করেছে পুলিশ।

নিহত রাবেয়া মঠবাড়িয়া উপজেলার বড় সিংগা গ্রামের হালিম ফকিরের মেয়ে। মিন্টু মুন্সিগঞ্জের দক্ষিণ ইসলামপুর গ্রামের নাদের আলী সরদারের ছেলে।

নিহতের বাবা হালিম ফকির বাংলানিউজকে জানান, রাবেয়া পাঁচ মাস আগে মিন্টু সরদারকে তালাক দিয়ে তার বাড়িতে চলে আসে। তালাক দেওয়ার পর মিন্টু রাবেয়াকে ফিরিয়ে নিতে এসেছিল। কিন্তু সে রাজী হয়নি।

বুধবার দিনগত রাত ১টার দিকে রাবেয়া প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বাইরে বের হলে আগে থেকে ওত পেতে থাকা মিন্টু সরদার রাবেয়ার বুকে ছুরি মেরে পালিয়ে যান। রাবেয়ার চিৎকার শুনে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোরে রাবেয়ার মৃত্যু হয়।

ওই রাতেই গ্রামবাসী মিন্টু সরদারকে আটক করে পুলিশে সোপর্দ করে।  

মঠবাড়িয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নকীব আকরাম বাংলানিউজকে জানান, মিন্টু মাদকসেবী ছিলেন। রাবেয়াকে প্রায়ই তিনি মারধর করতেন। এ কারণে পাঁচ মাস আগে রাবেয়া মিন্টু সরদারকে তালাক দিয়ে বাবার বাড়ি চলে আসেন। রাবেয়াকে তার স্বামী বারবার ফিরিয়ে নেওয়ার চেষ্টা করে ব্যর্থ হন। পরে বুধবার রাতে এ ঘটনা ঘটায়।

তিনি আরও জানান, এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
এর আগে ৪ সেপ্টেম্বর স্ত্রীকে ফিরিয়ে নিতে এসে ব্যর্থ হয়ে ভালবাসার প্রমাণ দিতে নিজেকে ক্ষত বিক্ষত করে আত্মহত্যার চেষ্টা করে। ৫ সেপ্টেম্বর “বুক চিরে ভালবাসার প্রমাণ!” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয় বাংলানিউজে।

বাংলাদেশ সময়: ১২২৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ