ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিএনজিচালিত অটোরিকশা চোরচক্রের ১২ সদস্য আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
সিএনজিচালিত অটোরিকশা চোরচক্রের ১২ সদস্য আটক

রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে সিএনজিচালিত অটোরিকশা চোরচক্রের ১২ সদস্যকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

ঢাকা: রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে সিএনজিচালিত অটোরিকশা চোরচক্রের ১২ সদস্যকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার (২১ ডিসেম্বর) দিনগত রাতে তাদেরকে আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ৫টি অটোরিকশা ও চেতনানাশক ওষুধ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত অটোরিকশাগুলোর দাম আনুমানিক ৩৫ লাখ টাকা।

আটককৃতরা হলেন- মজিবর, তাহের, জাহাঙ্গীর, নয়ন, মোসলেম, শাহ আলম, ঈমান আলী, রহিম, আলাউদ্দিন, নাসির, বাহাদুর হাওলাদার ও আমিনুল ইসলাম।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের প্রধান মনিরুল ইসলাম।

আটকদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাতে মনিরুল ইসলাম জানান, চক্রটি দীর্ঘদিন ধরে চালকদের চায়ের সঙ্গে নেশাজাতীয় ঘুমের ওষুধ সেবন করিয়ে সিএনজিচালিত অটোরিকশা চুরি করে আসছে। পরবর্তীতে অটোরিকশা মালিকের সঙ্গে মোবাইলে যোগাযোগ করে অটোরিকশা প্রতি ৬০-৮০ হাজার টাকার বিনিময়ে তা ফেরত দিতো। তারপর তাদের দেওয়া তথ্য অনুযায়ী ৫টি অটোরিকশা উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
পিএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ