ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রসিকের উপনির্বাচনে ভোটগ্রহণ চলছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫২ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
রসিকের উপনির্বাচনে ভোটগ্রহণ চলছে রসিককে ছয় নম্বর ওয়ার্ডের উপ-নির্বাচন চলছে। ছবি: বাংলানিউজ

রংপুর সিটি করপোরেশনের (রসিক) ছয় নম্বর ওয়ার্ডের উপ-নির্বাচন চলছে।

রংপুর: রংপুর সিটি করপোরেশনের (রসিক) ছয় নম্বর ওয়ার্ডের উপ-নির্বাচন চলছে।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সকাল ৮টা থেকে এ ওয়ার্ডের চারটি কেন্দ্র ভোটগ্রহণ শুরু হয়ে চলবে বিকেল ৪টা পর্যন্ত।

পুলিশ জানায়, নির্বাচনে ছয়জন ম্যাজিস্ট্রেট ও পুলিশের পাশাপাশি র‌্যাব, বিজিবিসহ চার স্তরের নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে।

এর আগে সিটি করপোরেশনের বুড়িরহাট ছয় নং ওয়ার্ডের কাউন্সিলর মারা যাওয়ায় ওয়ার্ড কাউন্সিলরের পদ শূন্য হয়। উপ-নির্বাচনে পাঁচজন কাউন্সিলর প্রার্থী অংশ গ্রহণ করছেন।

এ ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা নয় হাজার তিনশ’৬১ জন। শান্তিপূর্ণভাবে সকাল থেকে ভোট প্রদান করছেন ভোটাররা। তবে ভোটারদের উপস্থিতি অনেকটা কম। পুরুষের চেয়ে নারী ভোটাদের উপস্থিতি অনেকটা বেশি।

রংপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবি এম জাহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, শান্তিপূর্ণভাবে ৬ নং ওয়ার্ডে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। কোথাও কোনো ধরনের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

নির্বাচনের প্রিজাইডিং অফিসার আনোয়ারুল কবির বাংলানিউজকে জানান, সকাল থেকে এ চলছে ভোটগ্রহণ। ভোটারা তাদের মনোনীত প্রার্থীকে ভোট প্রদান করছেন। দুপুর পর্যন্ত ৪৫ ভাগ ভোটগ্রহণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২২,২০১৬

এএটি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ