ঢাকা, সোমবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

জামালপুরে ৩ দিনব্যাপী বিশ্ব ইজতেমা শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
জামালপুরে ৩ দিনব্যাপী বিশ্ব ইজতেমা শুরু জামালপুর জেলা শহরের কম্পপুর এলাকায় তিন দিনব্যাপী বিশ্ব ইজতেমা শুরু

জামালপুর জেলা শহরের কম্পপুর এলাকায় তিন দিনব্যাপী বিশ্ব ইজতেমা শুরু হয়েছে।

জামালপুর: জামালপুর জেলা শহরের কম্পপুর এলাকায় তিন দিনব্যাপী বিশ্ব ইজতেমা শুরু হয়েছে।

 

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) ফজর নামাজের পর জামালপুর কোর্ট রেল স্টেশন সংলগ্ন জামালপুর-মেলান্দহ মহাসড়কের পাশে বিশাল ময়দানে এ ইজতেমার আয়োজন করা হয়েছে।

ইজতেমা সফল করতে ইতোমধ্যে সামিয়ানা টানানো, পানি, বিদ্যুৎসহ সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।
 
জামালপুর বড় মসজিদের ইমাম মুফতি আব্দুল্লাহ বাংলানিউজকে জানান, জেলা সদর, ইসলামপুর, দেওয়ানগঞ্জ, বকশীগঞ্জ, মাদারগঞ্জ, মেলান্দহ ও সরিষাবাড়ী উপজেলার তাবলিক জামায়াতের সাথীসহ লক্ষাধিক মুসল্লিদের জন্য ইজতেমা মাঠে প্রয়োজনীয় সব ধরণের ব্যবস্থা নেওয়া হয়েছে। এছাড়া জর্ডান, শ্রীলংকা, ভারত ও থাইল্যান্ড থেকে (বিদেশি) ৪টি বড় জামায়াত ইতোমধ্যে ইজতেমা স্থলে এসে পৌঁছেছে।

জেলা পুলিশ সুপার (এসপি) নিজাম উদ্দিন বাংলানিউজকে জানান,  ইজতেমা মাঠে নিরাপত্তার জন্য ৯০০ পুলিশ সদস্য ছাড়াও, র্যাব, আনছার বাহিনী মোতায়েন করা হয়েছে।

জামালপুর মারকাজ মসজিদের উদ্যোগে আয়োজিত এ জেলা ইজতেমায় এক লাখ মুসল্লি ছাড়াও জেলা শহরের আশপাশের বিভিন্ন স্থান মিলিয়ে দুই লাখ মুসল্লির বয়ান শোনার সুযোগ রয়েছে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৬
এজি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ